php glass

ডা. জাফরুল্লাহর বক্তব্যে দলীয় কর্মীরা ক্ষুব্ধ: রিজভী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন রিজভী, পাশে অন্য নেতাকর্মীরা

walton

ঢাকা: তারেক রহমানকে দুই বছর রাজনীতি থেকে দূরে থাকার আহ্বান জানিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরী গণমাধ্যমে যে বক্তব্য দিয়েছেন তাতে দলীয় নেতাকর্মীরা প্রচণ্ডভাবে ক্ষুব্ধ হয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শনিবার (২৬ জানুয়ারি) বেলা ১১টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। 

রিজভী বলেন, ‘ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপির কেউ নন,  তিনি দলের একজন শুভাকাঙ্ক্ষী। এ ধরনের বক্তব্য তিনি মিডিয়ায় না দিয়ে দলীয় ফোরামে বলতে পারতেন’।

বিএনপির অবস্থা মুসলিম লীগের মতো, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের জবাবে রিজভী বলেন, ‘বিএনপিকে নিয়ে তার এই মাথাব্যথা বিস্ময়কর মনে হচ্ছে। এটা মায়ের চেয়ে মাসির দরদ বেশির মতো’।
 
খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ আছে দাবি করে তিনি বলেন, আওয়ামী লীগতো ভেতর থেকে ভেঙে চুপসে গেছে। সে কারণে তাদের পুলিশের ওপর নির্ভর হয়ে রাতের আঁধারে জাল ভোট দিয়ে ব্যালট বাক্স পূর্ণ করতে হয়েছে। 

কারাগারে খালেদা জিয়ার থাকার জায়গার কোনো পরিবর্তন হয়নি দাবি করে রিজভী বলেন, অস্বাস্থ্যকর, স্যাঁতসেঁতে, ধুলাবালিতে আকীর্ণ কক্ষে তাকে বাস করতে বাধ্য করা হচ্ছে।  

৩০ ডিসেম্বর ভোটে জনগণ কিংবা আওয়ামী লীগের বিজয় হয়নি দাবি করে তিনি বলেন, ‘বিজয়ী হয়েছে জনপ্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর। গণতন্ত্রকে ধ্বংস করে গতকাল প্রধানমন্ত্রীর ভাষণ জনগণের সঙ্গে নিচুমানের সেন্স অব হিউমার’।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, শওকত মাহমুদ, বিএনপি নেতা আব্দুস সালাম আজাদ, মুনীর হোসেন, বেলাল আহমদ,  আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০১৯
এমএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন: বিএনপি রুহুল কবির রিজভী
সৌমনা দাশগুপ্ত'র একগুচ্ছ কবিতা
ধামরাইয়ে মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
সরকার আবার আগুন নিয়ে খেলা শুরু করেছে: রিজভী
জনসনের জয়ে ট্রাম্পের নজর বাণিজ্যে!
একাত্তরে চট্টগ্রামজুড়ে গণহত্যা


ইয়োগা অনুশীলনের আগের সতর্কতা
চলে গেলেন অভিনেতা-চিত্রনাট্যকার গোলাপুডি মারুতি রাও
পাটকল শ্রমিকের জানাজা সম্পন্ন, উত্তপ্ত খুলনার শিল্পাঞ্চল
আসামির সেলফিকাণ্ড, ঘটনা তদন্তে ডিবি
৪০ বছরের অভিজ্ঞতায় এত ভয়াবহ বার্ন দেখিনি: সামন্ত লাল