php glass

মাহবুব তালুকদার কবি, তার কথায় মন খারাপের কিছু নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে হুসেইন মুহম্মদ এরশাদ

walton

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার একটু আইডিয়ালিস্টিক, এজন্য মন খারাপ করার কিছু নেই।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) জাপা চেয়ারম্যান বারিধারাস্থ বাসভবন প্রেসিডেন্ট পার্কে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন। ঢাকা-১৭ আসনে নিজের প্রার্থিতা এবং সারাদেশে জাপার উন্মুক্ত প্রার্থীদের প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ার ঘোষণা দিতে এরশাদ এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, মাহবুব তালুকদার অন্যভাবে কথা বলেছেন। তিনি একজন কবি মানুষ, আমার সঙ্গে ভালো পরিচয় তার এবং তিনি একটু আইডিয়ালিস্টিক। এজন্য মন খারাপ করার কিছু নেই, নির্বাচন কমিশন আমাদের পক্ষে আছে। আমার মনে হয় নির্বাচন সুষ্ঠু হবে।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে জাপা চেয়ারম্যান বলেন, নির্বাচন কমিশন সবসময় সরকারের পক্ষে থাকে। সবসময় জনগণের পক্ষে কাজ করে। আমার যেটা মনে হয়, জনগণ নির্বাচন কমিশনের পক্ষে আছে, জনগণ সরকারের পক্ষে আছে।

এরশাদ বলেন, নির্বাচনের সময় সহিংসতা বাংলাদেশের রীতি। প্রত্যেক নির্বাচনের সময় বাংলাদেশে সহিংসতা হয়। নতুন কিছু নয়। এবার কয়জন মারা গেছে জানি না। তবে প্রত্যেক নির্বাচনের সময় সহিংসতা হয়। মানুষ মরে, মারামারি হয়।

ঢাকা-১ আসনে মহাজোটের দুইজন প্রার্থী আছেন, এ প্রসঙ্গে জানতে চাইলে এরশাদ বলেন, ঢাকা-১ আসনে আমাদের (জাতীয় পার্টি) জেতার সম্ভাবনা খুবই কম। 

সুষ্ঠু নির্বাচন সম্ভব কি-না এমন প্রশ্নের জবাবে সাবেক রাষ্ট্রপতি বলেন, নির্বাচন সুষ্ঠু হবে, মহাজোটের প্রার্থীরা জয়ী হবে এটা আমি জানি।

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গত ১০ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন। ফিরেছেন বুধবার (২৬ ডিসেম্বর) রাতে। পরদিন বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে ঢাকা-১৭ আসনে নিজের প্রার্থিতা প্রত্যাহারের ঘোষণা দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এসই/এমজেএফ

আড়িয়াল বিলে বিমানবন্দরের সম্ভাবনা বহু দূরে চলে গেছে 
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না
বাংলাদেশে বিনিয়োগের পরিবেশ এখন ভালো: গণপূর্তমন্ত্রী
মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক


উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর
রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর