php glass

শাহ মোয়াজ্জেমকে মিথ্যাচার থেকে বিরত থাকার আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সংবাদ সম্মেলনে মাহী বি. চৌধুরী, ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: মুন্সীগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনকে মিথ্যাচার থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন মহাজোটের প্রার্থী মাহী বি. চৌধুরী।

সোমবার (২৪ ডিসেম্বর) দুপুরে রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে বিকল্পধারা ও যুক্তফ্রন্টের ইশতেহার ঘোষণা অনুষ্ঠান শেষে এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান। 

মাহী বলেন, মুন্সীগঞ্জ-১ আসনে নির্বাচনী প্রচারণা শান্তিপূর্ণ পরিবেশে চলছে। এছাড়া এ আসনে কোনো প্রার্থী বা তার লোকজনের বিরুদ্ধে গায়েবি মামলা বা হয়রানির ঘটনা ঘটেনি। এমন কি আমার গ্রামের বাড়িতে কয়েকদিন আগে ৪/৫ রাউন্ড গুলী বর্ষণের ঘটনা ঘটে। তাছাড়া আটপাড়া ও ভাগ্যকূলে আমার দু’টি নির্বাচনী ক্যাম্প পুড়িয়ে দেওয়া হলেও বিএনপির কারও নামে মামলা দেইনি। বরং অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে মামলা দেওয়া হয়েছে।

যুক্তফ্রন্টের মুখপাত্র ও বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী বলেন, মুন্সীগঞ্জ-১ আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেন ঢাকায় এসে তার (মাহীর) বিরুদ্ধে একের পর এক কাল্পনিক অভিযোগ এনে মিথ্যাচার করছেন। তিনি অশ্লীল ভাষায় আমাদের  গালি-গালাজ করছেন। কিন্তু আমার বিরুদ্ধে বা মহাজোটের কোনা সমর্থকের বিরুদ্ধে তিনি সুনির্দিষ্ট অভিযোগ আনতে পারবেন না।

মাহী বলেন, শাহ মোয়াজ্জেম একজন বর্ষীয়ান রাজনীতিবিদ হয়েও শিষ্টাচার বহির্ভূত আচরণ করছেন। যা নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করার উস্কানি ছাড়া কিছু নয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন, মুন্সীগঞ্জ জেলা যুব লীগের অর্থ সম্পাদক মশিউর রহমান মামুন ও বিকল্পধারার ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান ঝান্টু।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এমএইচ/ওএইচ/

পুলিশের অনুমতি না পাওয়ায় হচ্ছে না বিএনপির র‌্যালি
রাজশাহীর ‘টিপু রাজাকারে’র রায় বুধবার
গাজীপুরে পুলিশ পরিচয়ে ডাকাতি, ৪০ লাখ টাকার স্বর্ণ লুট
বাকলিয়ায় ওষুধের দোকানে আগুন
শীতে পুরুষের ত্বকেরও যত্ন প্রয়োজন


শেষবারের মতো নিজ বাসায় অজয় রায়
জেনে নিন বিপিএলের টিকিটের মূল্য
তদারকির অভাবে পশ্চিম রেলে বেহাল দশা, ঘটছে দুর্ঘটনা
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদকবিক্রেতা নিহত
আমরণ অনশনে পাটকল শ্রমিকেরা