php glass

জিএম সিরাজের গাড়িবহরে হামলার অভিযোগ, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় নির্বাচনী প্রচারণার সময় বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের (জিএম সিরাজ) গাড়িবহরে নৌকার কর্মী-সমর্থকদের হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে।  

walton

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় নির্বাচনী প্রচারণার সময় বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজের (জিএম সিরাজ) গাড়িবহরে নৌকার কর্মী-সমর্থকদের হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে।
 

এসময় তিনটি গাড়ি ও কমপক্ষে পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং বিএনপির তিন নেতাকে আটক করে বলে জানা গেছে।
 
সোমবার (২৪ ডিসেম্বর) বিকেলে উপজেলার কুসুম্বী ইউনিয়নের গোসাইবাড়ী বটতলা এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
 
আটকরা হলেন- শহর বিএনপির সভাপতি বিএইচএম কামরুজ্জামান রাফু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আসফউদ্দৌলা মামুন ও ছাত্রদল নেতা আপেল মাহমুদ।
 
ধানের শীষের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ অভিযোগ করে বাংলানিউজকে জানান, কুসুম্বী ইউনিয়নের বিভিন্ন এলাকায় তিনি দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রচারণা চালিয়ে আসছিলেন। পথে গোসাইবাড়ী বটতলা এলাকায় পৌঁছালে নৌকার কর্মী সমর্থকরা তার গাড়িবহর আটকে দেয় এবং হামলা চালায়।
 
এতে তার বহরে থাকা তিনটি জিপ ও ৫-৬টির মতো মোটরসাইকেল ভাঙচুর করা হয় বলেও অভিযোগ করেন তিনি। এরপর পুলিশ উল্টো তার দলের তিনজন নেতাকে আটক করে। বিএনপির প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
 
তবে কুসুম্বী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী সনজু বাংলানিউজকে জানান, একই সময় তাদের দলের নেতাকর্মীরা একই এলাকায় নৌকার পক্ষে প্রচারণা করছিলেন। এতে নৌকার কর্মী সমর্থক ও ধানের শীষের কর্মী সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে হামলার ঘটনা সঠিক নয় বলে আওয়ামী লীগের এই নেতা দাবি করেন।
 
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে বিএনপির তিনজনকে আটক করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এমবিএইচ/জেডএস

ডাকসু নেতাদের কর্মকাণ্ড ভালো লাগে না: রাষ্ট্রপতি
‘অজয় রায় আমাদের জন্য পথ তৈরি করেছিলেন’
জাতীয় কৃষক পার্টির সভাপতি সাহিদুর, সম্পাদক লিয়াকত 
বিডিওয়াইইএ’র বার্ষিক সাধারণ সভা
৮ হাজার ইয়াবাসহ দুইজন গ্রেফতার


শাজাহান খানের বক্তব্যে সরকার বিপদে পড়বে না: কাদের
লঙ্কানদের হারিয়ে সৌম্য-শান্তদের স্বর্ণ জয়
গ্রামীণ জনগোষ্ঠীর ডিজিটাল সেবায় জিপি-সৃজনী-ফেরাটম গ্রুপ
কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু
রাজস্থান রাজপরিবারের আপত্তির মুখে ‘পানিপথ’