ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

রাজনীতি

গাইবান্ধা-১: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আফরোজা বারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
গাইবান্ধা-১: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আফরোজা বারী সংবাদ সম্মেলন করেছেন আফরোজা বারী। ছবি-বাংলানিউজ

সোমবার (২৪ ডিসেম্বর) সুন্দরগঞ্জের সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ মাস্টার পাড়ায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি। এ সময় তিনি মহাজোট মনোনীত জাতীয় পার্টির প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী সমর্থন করেন।

 

আফরোজা বারী সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও আততায়ীর হাতে খুন হওয়া এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বড় বোন।  

তিনি এ আসনে উপ নির্বাচনে নৌকা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে জাতীয় পার্টির প্রার্থী শামীম পাটোয়ারীর কাছে পরাজিত হন।  এবারের নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে জোর চেষ্টা চালালেও মনোনয়ন পাননি। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সিদ্ধান্ত নেন।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আফরোজা বারী বলেন, যথা সময়ে আমার মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারিনি। ফলে নির্বাচন কমিশন আমাকে আপেল প্রতীক বরাদ্দ দেয়। আমার প্রার্থিতা নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি হতে পারে, সেজন্য স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। সেই সঙ্গে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোট প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে সমর্থন করছি।
 
সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa