১৯ কিমি পথে ১০ পথসভা করলেন মাশরাফি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনসমুদ্রে পরিণত হয় মাশরাফির পথসভা। ছবি: বাংলানিউজ

walton

নড়াইল: নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বাংলাদেশ ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ১০টি স্থানে পথসভায় বক্তব্য রেখেছেন। 

শনিবার (২২ ডিসেম্বর) নড়াইলে পৌঁছেই লোহাগড়া উপজেলার কালনা ঘাট থেকে নড়াইল পুরাতন টার্মিনাল জেলা আওয়ামী লীগের অফিস পর্যন্ত ১৯ কিলোমিটার পথে ১০টি স্থানে বক্তব্য দেন মাশরাফি। প্রতিটা পথসভাই পরিণত হয় জনসমুদ্রে।

দুপুর আড়াইটার দিকে মাশরাফি ঢাকা থেকে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনা ঘাটে পৌঁছে প্রথম পথসভা করেন। এ সময় তিনি নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান।

>>>আরো পড়ুন...নড়াইলে পৌঁছেই নৌকায় ভোট চাইলেন মাশরাফি

পরে তিনি লোহাগড়া উপজেলার মদিনা পাড়া, কুন্দসীর মোড়, লোহাগড়া চৌরাস্তা, এড়েন্দা বাসস্ট্যান্ড ও বুড়িখালি পথসভা করে নড়াইল সদর উপজেলার দত্তপাড়া বাসস্ট্যান্ড, নাকসী-মাদ্রাসা বাজার বাসস্ট্যান্ড, নড়াইল চৌরাস্তায় সংক্ষিপ্ত বক্তব্য দেন। পরে সন্ধ্যায় নড়াইল শহরের পুরাতন বাস টার্নিমালের বঙ্গবন্ধু চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন মাশরাফি।

সভায় মাশরাফি ছাড়াও নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু সংক্ষিপ্ত বক্তব্য দেন। 

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুর রহমান জিন্নাহ, সাংগঠনিক সম্পাদক নড়াইল পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিক আহম্মেদ, নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্ত্তী, সাধারণ সম্পাদক ওমর ফারুক, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাধন প্রমুখ।

এর আগে, মাশরাফিকে বরণ করতে সকাল থেকে নড়াইল আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কালনা ঘাটে ভিড় জমায়। এসময় কালনা ঘাটে বিভিন্ন শ্রেণি পেশার হাজারও মানুষ উপস্থিত ছিলেন। 

মাশরাফি কালনা ঘাটে পৌঁছালে অপেক্ষায় থাকা কয়েক হাজার আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থক, বন্ধু ও ভক্তবৃন্দ করতালি, ঢাক-ঢোল বাজিয়ে স্বাগত এবং ফুলেল শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এনটি

লাম্পি স্কিন রোগে ২০ গরুর মৃত্যু, দিশেহারা খামারিরা
আগরতলায় ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষতি
আম্পানে ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ দ্রুত মেরামত করা হবে
অপ্রয়োজনে ঘোরাঘুরি না করতে তথ্যমন্ত্রীর অনুরোধ
নিয়ম মেনে সীমিত অফিস ১৫ জুন পর্যন্ত, অন্য নিষেধাজ্ঞা বহাল


দুর্যোগে নিরাপদ দূরত্বে অবস্থান করা বিএনপির রাজনীতি
ঢাকা ছাড়লেন ১৭০ ভারতীয় নাগরিক
কুষ্টিয়ায় ৭২ মিলিমিটার বৃষ্টিপাত, ফসলের ক্ষতি
১২টি করোনা টেস্টিং বুথ বসানোর উদ্যোগ মেয়র নাছিরের
আড়াইহাজারে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ একজন নিহত