php glass

নির্বাচনী পরিবেশ অশান্ত করছে আ’লীগ, অভিযোগ বিএনপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়া জেলা বিএনপির সংবাদ সম্মেলন | ছবি: আরিফ জাহান

walton

বগুড়া: বগুড়ার সাতটি নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশ সদস্যরা নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করে অশান্ত করে তুলছেন বলে অভিযোগ করেছে বগুড়া জেলা বিএনপি।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন দাবি করেন দলটির জেলার সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

জেলার নির্বাচন পরিস্থিতি নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির এই নেতা বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন তফসিল ঘোষণার পর নতুন করে কোনো মামলা হবে না, কাউকে গ্রেফতার করা হবে না। কিন্তু বাস্তবে তার উল্টো ঘটনা ঘটেই চলছে।

ভিপি সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, জেলার কোনো নির্বাচনী এলাকায় ধানের শীষের প্রার্থীকে ঢুকতে দেওয়া হচ্ছে না। একইভাবে দলের নেতাকর্মীদের বাধা দেওয়া হচ্ছে। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে গিয়েও কোনো প্রতিকার পাওয়া যাচ্ছে না।

বিএনপিনেতা আরো অভিযোগ করেন, সম্পূর্ণ শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন হওয়ার কথা। কিন্তু পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা শান্তিপূর্ণ পরিবেশ অশান্ত করে তুলছেন। তাদের অত্যাচারে বিএনপির নেতাকর্মীরা ঘরবাড়ি ছাড়া। নেতাকর্মীদের ধানের শীষের প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় নামতে দেওয়া হচ্ছে না। আবার পোস্টার লাগালে সেগুলো ছিঁড়ে ফেলা হচ্ছে। গায়েবি মামলাও অব্যাহত রয়েছে বলে অভিযোগ করেন তিনি।

ভিপি সাইফুল ইসলাম বলেন, আমাদের সঙ্গে জনগণ আছে। শেষ দিন পর্যন্ত নির্বাচনী মাঠে আছি আমরা। জীবন দিয়ে হলেও জনগণের ভোটের অধিকার রক্ষা করে তবেই ঘরে ফিরবো আমরা।

সংবাদ সম্মেলনে দলের চেয়ারপারসনের উপদেষ্টা ও বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের প্রার্থী কাজী রফিকুল ইসলাম, বগুড়া-৩ (আদমদীঘি-দুপচাঁচিয়া) আসনের প্রার্থী মাসুদা মোমিন, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রার্থী মোশারফ হোসেন, বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
এমবিএইচ/এমজেএফ

পাটগ্রামে বিদ্যুতের দাবীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ
সংস্কৃতিবান মানুষ মানবিক হয় : সংস্কৃতি প্রতিমন্ত্রী
হবিগঞ্জে পাওয়া গেলো দু’টি গন্ধগোকুলের বাচ্চা  
দুর্বৃত্তদের হামলায় আহত কণ্ঠশিল্পী অভি এখনো আইসিইউতে
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশই ফেভারিট: তামিম


এই বাজেট লুটপাটের ধারাকে শক্তিশালী করবে: জোনায়েদ সাকি
কুর্মিটোলা গলফ ক্লাবের সামনে সড়ক দুর্ঘটনায় নিহত ১
দুর্দান্ত বোলিংয়ে ম্যাচ সেরা ইমরান তাহির
চকরিয়ায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন
মহম্মদপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ