বিএনপি নির্বাচনে কারচুপির পাঁয়তারা করছে: কামরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট কামরুল ইসলাম

walton

কেরানীগঞ্জ (ঢাকা): একাদশ জাতীয় সদস্য নির্বাচনে বিএনপি কারচুপির পাঁয়তারা করছে অভিযোগ করে ঢাকা-২ (কামরঙ্গীরচর-সাভার-কেরানীগঞ্জ) আসনে নৌকার প্রার্থী খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, তাদের (বিএনপি) এজেন্টরা ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে আগেই সিল মেরে ধরা পড়েছে।

php glass

শুক্রবার (২১ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান কলেজ মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কামরুল ইসলাম বলেন, ‘বিএনপি-জামায়াত পাকিস্তানের এজেন্ট, তারাই বঙ্গবন্ধুকে খুন করেছে। সেই একই চক্র আবার বাংলাদেশকে পিছিয়ে দেওয়ার ষড়যন্ত্র করছে। আমার খারাপ লাগে কিছু মুক্তিযোদ্ধারাও আবার তাদের সঙ্গে জোট করেছে।’

বিএনপি প্রার্থী ব্যারিস্টার ইরফান ইবনে আমান অমিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘তরুণ এ ছেলেটি রাজনীতিতে এসেছে, আমি তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তবে তার প্রতি আমার অনুরোধ আমরা নির্বাচনে এসেছি, শান্তিপূর্ণভাবে নির্বাচন শেষ করবো। নির্বাচন উপলক্ষে কোনো সন্ত্রাসী কার্যকলাপ যেন না হয়। সাধারণ মানুষ এগুলো মেনে নেবে না।’

হযরতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ, ঢাকা জেলা যুবলীগের সভাপতি শফিউল আযম খান বারকু, কেন্দ্রীয় যুবলীগ নেতা ইউসুফ আলী চৌধুরী সেলিম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জিপি

পরিবারের মধ্যমনি ছিলো ‘নুসরাত’
 প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ নুসরাতের বাবা
হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ
রমজানে পণ্যমূল্য সহনীয় রাখার নির্দেশ বাণিজ্যমন্ত্রীর
গোবিন্দগঞ্জে বাল্যবিয়ের দায়ে কাজীর কারাদণ্ড


বিএনপির নির্বাচিতদের শপথ নেওয়ার আহবান ডেপুটি স্পিকারের
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় উন্নয়নকর্মী নিহত
সোহেল হত্যা মামলার আসামি জাবেদ ‘বন্দুকযুদ্ধে’ নিহত
ময়মনসিংহে প্রাইভেটকার চোরসহ আটক ৯
নবাবগঞ্জে ইছামতি নদী থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার