ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

রাজনীতি

জাতীয় পার্টি মহাজোটের সঙ্গে বেইমানি করেছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জাতীয় পার্টি মহাজোটের সঙ্গে বেইমানি করেছে

লালমনিরহাট: লালমনিরহাট-১ আসনের মহাজোটের নৌকা প্রতীকের প্রার্থী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন বলেছেন, জাতীয় পার্টি মহাজোট তথা আওয়ামী লীগের সঙ্গে বেইমানি করেছে। তারা মহাজোট প্রার্থীর নৌকা প্রতীকে সহযোগিতা করার নামে নিজেদের নামমাত্র প্রার্থী দিয়ে নৌকার সঙ্গে বেইমানি করছে।

শুক্রবার (২১ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাটের পাটগ্রাম শহরে গণসংযোগের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন।

মোতাহার হোসেন বলেন, মহাজোটের শরীক দল জাতীয় পার্টি উন্মুক্ত প্রার্থী দিয়ে তা প্রত্যাহার করে নৌকার প্রার্থীকে সহযোগিতার কথা থাকলেও তারা (জাপা) প্রার্থীতা প্রত্যাহার না করে বিরোধীতা করে নৌকার বিজয়ে বাধার সৃষ্টি করছে।

আওয়ামী লীগ ও জাতীয় পার্টির উচ্চ পর্যায়ে বারবার কথা হলেও কথা রাখছে জাপার এ প্রার্থী।  

লালমনিরহাট-১ আসনের টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন আরো বলেন, দীর্ঘদিন নৌকার পক্ষে গণরায় দিয়ে আসছে এ আসনের জনগণ। বিগত দিনে উন্নয়নের ধারা অব্যহত রাখতে এ আসনে নৌকা জয়লাভ করে প্রধানমন্ত্রীকে উপহার দেবে। সেখানে নামমাত্র প্রচারণা করে নৌকার সমস্যা তৈরি করছে মহাজোটের অন্যতম শরীক জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী খালিদ আখতার। যাকে এলাকার লোকজন চেনেই না।  

এসময় বিষয়টি নিয়ে মহাজোটের উচ্চ মহলের সুদৃষ্টি কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসম্বের ২১, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa