ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

রাজনীতি

এরশাদের উন্নয়ন চিত্র তুলে ধরে জাপার প্রচারণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
এরশাদের উন্নয়ন চিত্র তুলে ধরে জাপার প্রচারণা ঢাকা-১৭ আসনে জাপা চেয়ারম্যান এরশাদের পক্ষে প্রচারণা

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ২০০৮ সালের নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে ঢাকা-১৭ আসনে যেসব উন্নয়ন করেছেন তার একটি চিত্র তুলে ধরেছেন পার্টির নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ঢাকা-১৭ আসনের শাহাজাদপুর, নতুনবাজার ও বারিধারা এলাকায় হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে নির্বাচনী প্রচারণায় উন্নয়নের এ চিত্র তুলে ধরা হয়।

এ সময় জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য এস এম ফয়সল চিশতী বলেন, ঢাকা-১৭ আসনের মানুষ এখনো হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন মনে রেখেছেন।

২০০৮ সালের নির্বাচনে জয়ী হয়ে জাপা চেয়ারম্যান এ এলাকার উল্লেখযোগ্য উন্নয়ন করেছেন।

চিশতী আরো বলেন, এরশাদ পানির সমস্যা দূর করতে ১৪টি গভীর নলকূপ স্থাপন করেছেন। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে নতুন ভবন নির্মাণ এবং কম্পিউটার ল্যাব স্থাপন করে দিয়েছেন। নতুন ঈদগাহ ও মন্দির নির্মাণ করেছেন। বাজার ও রাস্তাঘাটের উন্নয়ন করেছেন।

এ সময় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম, শফিউল্লাহ শফি, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শারমিন পারভিন লিজা, কাজী আবুল খায়ের, গুলশান থানা জাতীয় পার্টির সভাপতি আবদুল আজিজ খান, সাধারণ সম্পাদ আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাধারন সম্পাদ মো. মামুনুর রহমান, কেন্দ্রীয় নেতা গোলাম মোস্তফা, হাসনা হেনা, রুনা পারভিন, নিগার সুলতানা, কেয়া মাসুদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এসই/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa