বিএনপি-জামায়াতের টাকা নিন, নৌকায় ভোট দিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটো

walton

ঢাকা: বিএনপির চক্রান্ত থেকে জনগণের ভোটের অধিকার রক্ষা করতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরে সুধাসদন থেকে নড়াইলের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেওয়া বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

রাজশাহীর পর ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যুক্ত হন নড়াইলের জনসভায়। ইনজুরির কারণে নিজের নির্বাচনী এলাকায় যেতে না পারলেও সুধাসদন থেকে প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্ত ছিলেন ক্রিকেট তারকা ও নড়াইল-২ আসনের প্রার্থী মাশরাফি বিন মোর্তাজা (মর্তুজা)। 

পরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা ও জয়পুরহাট জেলার নির্বাচনী জনসভাতেও বক্তব্য রাখেন ও প্রার্থীদের পরিচয় করিয়ে দেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, নৌকার জোয়ার দেখে ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে ও চক্রান্তের মধ্য দিয়ে নির্বাচনে কারচুপির চেষ্টা করছে বিএনপি। তাদের চক্রান্তের হাত থেকে জনগণের ভোটাধিকার রক্ষা করতে হবে।

তিনি বলেন, একদিকে বিএনপির কোনো প্রচার-প্রচারণায় নেই, নেতারা নির্বাচন কমিশনে প্রতিদিন নালিশ করে, অন্যদিকে তারা নির্বাচন বানচালের চক্রান্ত করে।

‘বিএনপি নিজেরা নিজেরা মারামারি করে, আওয়ামী লীগের ঘাড়ে দায় চাপাচ্ছে,’ যোগ করেন শেখ হাসিনা।

আসন্ন নির্বাচনে প্রার্থী মনোনয়নে বিএনপির ব্যাপক আর্থিক দুর্নীতির অভিযোগ করে আওয়ামী লীগ সভাপতি বলেন, প্রতিটি আসনের বিপরীতে তিন-চারজন করে প্রার্থী মনোনয়ন দিয়ে বিএনপির মনোনয়ন বাণিজ্য করেছে।

‘অতীতে বিএনপি দুর্নীতি, মানি লন্ডারিং, অস্ত্র চোরাচালানের মাধ্যমে, অর্থ আত্মসাৎ মনোনয়ন বাণিজ্য এবং এতিমের টাকা চুরির মাধ্যমে অর্জিত টাকা তারা এখন নির্বাচনে ব্যয় করছে এবং এটাই তাদের চরিত্র।’

জনগণের কাছে নৌকায় ভোট চেয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, ‘বিএনপি জামাতের কাছ থেকে অর্থ নিন আর নৌকা মার্কায় ভোট দিন’ এটাই এখনকার স্লোগান।’

আওয়ামী লীগ সভাপতি গত দুই মেয়াদে তার সরকারের ব্যাপক উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের কথা তুলে বলেন, দেশব্যাপী ব্যাপক উন্নয়ন এখন দৃশ্যমান হয়েছে। 

উন্নয়নের ধারা অব্যাহত রাখা, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর উদযাপনে আরও একবার নৌকায় ভোট চান আওয়ামী লীগ শেখ হাসিনা।
 
ভিডিও কনফারেন্সে সংক্ষিপ্ত বক্তব্যে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ায় নৌকা মার্কায় ভোট দিতে নিজ এলাকার জনগণের প্রতি আহ্বান জানান মাশরাফি।  

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮ 
এমইউএম/এমএ

লকডাউনের মাঝেও মে মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২৯২ জন
সিলেটে র‌্যাব’র ১২ সদস্যসহ আক্রান্ত আরো ৯১ জন
১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত
রাজশাহী সিটিতে ৬ করোনা রোগী শনাক্ত
শ্রীমঙ্গল বিএমএ’র উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান


লিবিয়ার ঘটনায় কিশোরগঞ্জে ২ আসামির জবানবন্দি
বিকাশের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর তহবিলে ৫০টি ভেন্টিলেটর
ঈশ্বরদীতে সেভেনআপ ভেবে কীটনাশক পানে দুই সহোদর বোনের মৃত্যু
খুলনায় করোনা সংক্রমণে রেকর্ড, একদিনে ৩৫ জন আক্রান্ত
বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'