ঢাকা-৪ আসনে সন্ত্রাসীদের স্থান নেই

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচনী প্রচারে বাবলা

walton

ঢাকা: নির্বাচানী এলাকায় কোনো সন্ত্রাসী, মাদকের স্থান নেই বলে সাফ জানিয়েছেন ঢাকা-৪ আসনে মহাজোটের প্রার্থী সৈয়দ আবু হোসেন বাবলা। 

রোববার ( ১৬ ডিসেম্বর) ধোলাইপাড়, জুরাইন, মীরহাজীরবাগ এলাকায় পথসভায় মহাজোটের পক্ষে লাঙল প্রতীকে ভোট চাওয়ার সময় ভোটারদের উদ্দেশ্যে একথা বলেন তিনি।
 
জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, অ‍ামার নির্বাচনী এলাকায় কোনো সন্ত্রাসীর স্থান নেই। মাদকের স্থান নেই। সন্ত্রাস ও মাদকমুক্তির এই ধারা অব্যাহত রাখ‍ার জন্য অপশক্তিকে প্রতিরোধ করতে হবে। 
 
‘তথাকথিত ঐক্যফ্রন্ট ক্ষমতায় অ‍াসতে মরিয়া। জনগণের ভোটে নির্বাচিত হতে পারবে না জেনে অন্ধকার পথে ক্ষমতায় অ‍াসার পাঁয়তারা করছে।’
 
বাবলার নির্বাচনী পথসভায় অংশ নেয় স্থানীয় অ‍াওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও জাতীয় পার্টি। এর আগে ধোলাইপাড় উচ্চ বিদ্যালয় আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাবলা। সেখানে আরও বক্তব্য দেন সংসদ সদস্য সানজিদা খানম, ইব্রাহিম মোল্লা ও কাউসার অ‍াহমেদ।
 
বিকেলে আলমবাগ এলাকায় পথসভায় বক্তব্য দেন বাবলাপত্নী সালমা হোসেন। কদমতলী এলাকায় বাবলার পক্ষে নির্বাচনী প্রচারে মিছিল করে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, মহিলালীগ ও জাপা নেতাকর্মীরা।
 
বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৮
এসই/এএ

Nagad
পাহাড় কাটার দায়ে ৮ লাখ টাকা জরিমানা
৩ মাস ২০ দিন পর আবুধাবিতে বিমানের ফ্লাইট
৪ সপ্তাহের মজুরি পেলেন খুলনার ৮ পাটকলের শ্রমিক
সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে বিশুদ্ধ পানি বিতরণ
এই ঈদেও কোলাকুলি-হাত মেলানো বারণ


সিলেটে একসঙ্গে অক্সিজেন সাপোর্ট পাবেন ৫০০ রোগী
চাকরি স্থায়ীকরণসহ ৪ দফা দাবি সিএইচসিপিদের 
বিউবো প্রধান প্রকৌশলীকে গ্রাহকের ভোগান্তি নিরসনের আহ্বান
ভোক্তা স্বার্থ বিরোধী কর্মকাণ্ড: ১৫২ প্রতিষ্ঠানকে জরিমানা
হাটে পশু কিনতে দু’জনের বেশি নয়: স্বাস্থ্য সেবা বিভাগ