php glass

ঐক্যফ্রন্ট নির্বাচনে আসায় আ’লীগের মাথা খারাপ হয়ে গেছে

তামিম মজিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না। ফাইল ফটো

walton

ময়মনসিংহ থেকে: জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নেওয়ায় আওয়ামী লীগের মাথা খারাপ হয়ে গেছে বলে মন্তব্য করেছেন নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না। 

তিনি বলেছেন, ৫ বছর ধরে নির্বাচনের নামে তামাশা করেছে আওয়ামী লীগ বিগত। তারা স্বপ্ন দেখেছিলো এবারও ৫ জানুয়ারির মতো প্রহসনের নির্বাচন হবে। কিন্তু জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে আসায় তাদের মাথা খারাপ হয়ে গেছে। এবার আর ভোট চুরি করে পার পাবেন না। 

শনিবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ৮টায় ময়মনসিংহ শহরে পৌঁছে স্থানীয় প্রার্থী (ময়মনসিংহ-৪) আবু ওয়াহাব আকন্দের সমর্থনে আয়োজিত পথসভায় তিনি একথা বলেন। 

মান্না বলেন, তারা (আওয়ামী লীগ) বলে আমরা নাকি স্বাধীনতাবিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছি। আমরা হাত মিলাইনি। উল্টো আওয়ামী লীগেই রাজাকার রয়েছে। 
 
তিনি বলেন, প্রতিটা মানুষকে ভোট কেন্দ্রে যেতে অনুরোধ করছি। ভোট কেন্দ্র পাহারা দিতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে আমরা গণতন্ত্র, আধুনিক সমৃদ্ধ ও সুশাসনের বাংলাদেশ বিনির্মাণে স্বৈরশাসকের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছি। এ লড়াইয়ে আমাদের জিততেই হবে। 

জনসভায় এক্যফ্রন্ট নেতা জেএসডি সভাপতি আ স ম আবদুর রব, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এজেডএম জাহিদ হোসেন প্রমুখ বক্তব্য দেন। 

এর আগে ত্রিশালে পথসভায় ঐক্যফ্রন্টের প্রার্থী (ময়মনসিংহ-৭) ডা. মাহবুবুর রহমানের পক্ষে ভোট চান নেতারা। 

এ সময় ডা. জাফরুল্লাহ বলেন, আগামী নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্ট ক্ষমতায় গেলে দেশে শিক্ষিত বেকার থাকবে না। শ্রমিকরা তাদের শ্রমের ন্যায্য মজুরি পাবেন। কৃষকরা তাদের উৎপাদিত ফসলের সঠিক মূল্য পাবেন। 

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
টিএম/এমএ

কলেজ শিক্ষকদের চাকরি স্থায়ীকরণের দাবিতে সংবাদ সম্মেলন
নতুন সড়ক আইন পরিবর্তনের দাবি, মেহেরপুরে বাস চলাচল বন্ধ
বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২
আসল হীরা চেনেন তো? 
মাত্র ৯ বছর বয়সেই গ্র্যাজুয়েট!


মহারণের ম্যাচ উপভোগের অপেক্ষায় বিশ্ব ফুটবল
উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা, উদ্ধারে ঝাঁপিয়ে পড়ে শতশত মানুষ
আগরওয়ালের সেঞ্চুরিতে এগোচ্ছে ভারত 
ফের বাড়ছে ডেঙ্গু, ২৪ ঘণ্টায় ৯ রোগী
অপেক্ষার অবসান হচ্ছে, আসছে রুনার সুরে-কণ্ঠে ‘ফেরাতে পারিনি’