php glass

গোলাম মাওলা রনির স্ত্রী-বোনের গাড়িতে হামলার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোলাম মাওলা রনির স্ত্রী কামরুন্নাহার রুনুর গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। ছবি: বাংলানিউজ

walton

পটুয়াখালী: পটুয়াখালীর-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী গোলাম মাওলা রনির স্ত্রী কামরুন্নাহার রুনুর গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় তার স্ত্রী এবং বোনের স্বর্ণালংকারও লুট হয়েছে বলে অভিযোগ করেছেন রনি।

শনিবার (১৫ ডিসেম্বর) নেতাকর্মীদের নিয়ে পটুয়াখালীর গলাচিপা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তালেব মিয়ার বাড়ি থেকে ফেরার পথে রুনুর গাড়িতে এ হামলা হয়। 

সম্প্রতি আওয়ামী লীগ থেকে বিএনপিতে যোগ দিয়েই মনোনয়ন পাওয়া রনি সাংবাদিকদের বলেন, আমার স্ত্রী কামরুন্নাহার রুনু নেতা-কর্মীদের নিয়ে গলাচিপা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তালেব মিয়ার বাড়িতে যান। সেখান থেকে ফেরার পথে আওয়ামী লীগের নেতা-কর্মীরা লোহার রড ও রাম দা নিয়ে অতর্কিতভাবে হামলা চালায়। ভাঙচুর করে গাড়িটি। এতে গাড়ির উভয়পাশের কাচ ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। পরে হামলাকারীরা পালিয়ে যায়।  

রনির স্ত্রী কামরুন্নাহার রুনু বলেন, এ ঘটনার জন্য থানায় মামলা করবো। থানায় ভাঙচুরের সেই গাড়ি নিয়ে গলাচিপা থানায় গেলে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে। তবে এখনো এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।  

গলাচিপার সহকারী রিটার্নিং অফিসার শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলাম বাংলানিউজকে এ বিষয়ে বলেন, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
এইচএ/

মিয়ানমারে গণহত্যার বিচার শুরু, সন্তুষ্ট রোহিঙ্গারা
বিশ্বসভ্যতার ইতিহাসই মানবাধিকার অর্জনের ইতিহাস
প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নানা আয়োজন সিএমপির
২ বছরের মধ্যে ডিএনসিসির সব সুবিধা মিলবে অনলাইনে: আতিক
গণপরিবহনে যৌন হয়রানি বন্ধ চান সুজন


১৪২টি পদক নিয়ে ১৩তম আসর শেষ করল বাংলাদেশ
আইয়ুব বাচ্চুকে উৎসর্গ করে ‘উড়ে যাওয়া পাখির চোখ’
মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেত্রী নিহত
‘শান্তির দূত’ থেকে যেভাবে গণহত্যার কাঠগড়ায় সু চি 
টিকফা বৈঠক পিছিয়ে মার্চে