php glass

আগামী নির্বাচন অস্তিত্ব রক্ষার: নজরুল 

তামিম মজিদ, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ফাইল ফটো

walton

গাজীপুরের টঙ্গী থেকে: আগামী নির্বাচনকে অস্তিত্ব রক্ষার নির্বাচন হিসেবে উল্লেখ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। 

তিনি বলেছেন, আগামী নির্বাচনকে অস্তিত্ব রক্ষার নির্বাচন। লুটেরাদের হাত থেকে মুক্ত করার নির্বাচন। শেয়ার বাজার, ব্যাংক ও রাষ্ট্রীয় সম্পদ লুটপাটকারীদের হাত থেকে মুক্ত করার নির্বাচন। এ লড়াই গণতন্ত্রের লড়াই। এ লড়াইয়ে জিততে হবে। 

শনিবার (১৫ ডিসেম্বর) বিকেল ৩টায় গাজীপুর-২ আসনে জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী সালাহ উদ্দিন সরকারের সমর্থনে টঙ্গীতে নির্বাচনী জনসভায় তিনি একথা বলেন। 
 
সরকারের নানা সমালোচনা করে বিএনপির নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নজরুল ইসলাম খান বলেন, এই সরকার এত অপকর্ম করেছে যে, তারা ক্ষমতা ছাড়তে ভয় পায়। এদেশের মানুষ নিরস্ত্র। মুক্তিযুদ্ধ ও নব্বইয়ের স্বৈরাচার পতন নিরস্ত্র মানুষই করেছে। এ নির্বাচনে অন্যায় অপশাসন ও ভোট চুরি রোধ করতেই হবে। এদেশের মানুষ বরাবরই লড়াই করে জিতেছে, তাই এবারের নির্বাচনের লড়াইয়েও জিততে হবে। 

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি হাসান উদ্দিন সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, ডা. এ জেড এম জাহিদ হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৮
টিএম/আরএস/এমএ  

অপেক্ষার অবসান হচ্ছে, আসছে রুনার সুরে-কণ্ঠে ‘ফেরাতে পারিনি’
ছুটির দিনেও উপচে পড়া ভিড় রাজশাহীর আয়কর মেলায়
পাটুরিয়ায় যানবাহনের দীর্ঘ সারি, ভোগান্তিতে ট্রাক চালকরা
পশু-পাখিদের পেটফাটানো হাসির যতো ছবি! 
অলি আহমদের সঙ্গে রাজনীতি আর করবো না: সেলিম


রোহিঙ্গা সংকট মোকাবিলায় জাতিসংঘে ফের রেজোলুশন পাস
স্থপতি তসলিমউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ
জিরুদের গোলে জিতল বিশ্ব চ্যাম্পিয়নরা
শুরু হচ্ছে ‘বটতলা রঙ্গমেলা ২০১৯’
চসিক নির্বাচনের পর নগর আওয়ামী লীগের সম্মেলন