php glass

নির্বাচনে অপরাধীদের হালাল করার চেষ্টা করবেন না: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু

walton

কুষ্টিয়া: নীতিহীন, দলছুট, জঙ্গি সন্ত্রাস ও আগুন সন্ত্রাসীরা জোটবদ্ধ হয়েছে মন্তব্য করে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ঐক্যফ্রন্টের নামে যারা বিএনপি পাশে জড় হয়েছে তারা আগুন সন্ত্রাসী, রাজাকারদের ঘাটি তৈরি করেছে। নির্বাচনকে আপনারা অপরাধীদের হালাল করার জন্য ব্যবহার করবেন না।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের খয়েরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচনী প্রচারণাকালে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, মুক্তিযুদ্ধের চেতনা, দেশের উন্নয়ন, ‘জঙ্গিবাদ দূরীকরণ ও দেশ থেকে সন্ত্রাস দূর করতে মহাজোটের সরকার আরও একবার দরকার। জঙ্গি-সন্ত্রাসী পৃষ্ঠপোষকদের দূরে রাখতে হবে। এজন্য নৌকার কোনো বিকল্প নেই। আপনারা ভুল করবেন না।’

তিনি বলেন, নির্বাচনকে যদি শঙ্কামুক্ত রাখতে হয়, শান্তিপূর্ণ রাখতে হয়। অপরাধীদের যদি দমনের প্রক্রিয়া চলমান থাকে তাহলে নির্বাচন শান্তিপূর্ণ থাকবে, শঙ্কামুক্ত থাকবে এবং নিরাপদ থাকবে।

এসময় উপস্থিত ছিলেন- জাসদ কেন্দ্রীয় নেতা মহাম্মদ আব্দুল্লাহ, জেলা জাসদের যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক কারশেদ আলম, সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিনসহ স্থানীয় জাসদ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
জিপি

বিদেশি শিক্ষার্থী ভর্তিতে যথাযথ প্রক্রিয়া অনুসরণের তাগিদ
কোটালীপাড়ায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে পুলিশসহ নিহত ২
কলকাতা থেকে প্রকাশ পাচ্ছে সুমন-বৃষ্টির দ্বৈতগান
একমির উদ্যোক্তা পরিচালক সিনহার শেয়ার কেনার ঘোষণা
অভিশংসন খড়গে ট্রাম্প  


অজয় রায়ের প্রতি সর্বস্তরের শ্রদ্ধা নিবেদন
প্রেস কাউন্সিল চেয়ারম্যানের চুক্তির মেয়াদ বাড়লো
‘জনপ্রিয় নেত্রী হওয়ায় খালেদাকে বন্দী রাখা হয়েছে’
নড়াইল মুক্ত দিবসে র‌্যালি-আলোচনা সভা
নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে যুক্তরাষ্ট্রের আশঙ্কা