নির্বাচনের আগেই ফিরবেন এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচনী প্রচারণায় ফয়সল চিশতি/ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: সংসদ নির্বাচনের আগেই দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দেশে ফিরে আসবেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য এসএম ফয়সাল চিশতি। 

মঙ্গলবার (১১ ডিসেম্বর) ঢাকা-১৭ আসনের বনানী কাঁচাবাজার এলাকায় জাপা চেয়ারম্যানের পক্ষে নির্বাচনী প্রচারণার শুরুতে সাংবাদিকদের একথা বলেন চিশতি। 

তিনি বলেন, বুধবার (১২ ডিসেম্বর) থেকে এরশাদের চিকিত্সা শুরু হবে। আমরা আশা করছি এক সপ্তাহ পরে তিনি দেশে ফিরে নির্বাচনী প্রচারে অংশ নেবেন।

এসএম ফয়সল চিশতী বলেন, নির্বাচনী প্রচারণায় এরশাদের উপস্থিতি কোনো বিষয় না। তিনি জাতীয় নেতা, তিনি ভিভিআইপি নেতা। এরশাদের নির্বাচনী প্রচারণায় দলের নেতা-কর্মীরাই যথেষ্ট।

‘দেশের মানুষের পরীক্ষিত বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। দেশের উন্নয়ন ও সম্বৃদ্ধিতে তার অবদান দেশবাসী কৃতজ্ঞচিত্তে এখনো স্মরণে রেখেছে। দেশবাসী বিশ্বাস করে দেশে গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় হুসেইন মুহম্মদ এরশাদের বিকল্প নেই। ঢাকা-১৭ আসনের ভোটাররা ২০০৮ সালের মতোই এরশাদকে বিপুল ভোটে বিজয়ী করবেন।’ 

এসময় পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম, গুলশান থানা জাতীয় পার্টির সভাপতি আবদুল আজিজ খান, সাধারন সম্পাদ আবদুস সাত্তার, বনানী থানা জাতীয় পার্টির সাধারন সম্পাদ মো. মামুনুর রহমানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৮
এসই/এএ

Nagad
‘জনগণের পাশে নেই সমালোচনার বাক্সবাহী বিএনপিসহ অনেকেই’
স্বাস্থ্যমন্ত্রীর অপসারণের দাবিতে যুব মৈত্রীর মানববন্ধন
পূর্বাভাস নেই, তবুও বন্যার হুমকি
নজরদারির অভাবে বন্ধ হচ্ছে না নকল মাস্ক বিক্রি
কোরবানির পর ডিজিটাল হাটে বেচাকেনা আরও বাড়বে: পলক


টিসিবির ডিলারশিপ নবায়নে নতুন নীতিমালা
এডিসি নির্বাচন নিয়ে আইপিএফটির সঙ্গে বিজেপি নেতার বৈঠক
জামালপুরে ফের বন্যার আশঙ্কা
ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ শিরোপার কথা জানালেন রোনালদো
২৩ নয়, কালুরঘাট ব্রিজের সংস্কার কাজ শুরু ১৩ জুলাই