php glass

ইসি কঠোর নিরপেক্ষতা অবলম্বন করছে: ইনু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

walton

কুষ্টিয়া: বর্তমান নির্বাচন কমিশন (ইসি) কঠোর নিরপেক্ষতা অবলম্বন করছে জানিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা প্রতিদিন নির্বাচন কমিশনের ওপর অভিযোগ করে আসলেও মূলত এই কমিশন কঠোর নিরপেক্ষতা অবলম্বন করছে।

শুক্রবার (৭ নভেম্বর) দুপুরে ভেড়ামারার গোলাপনগরে নিজ বাসভবনে মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এখন পর্যন্ত পক্ষে বা বিপক্ষে কোনো রাজনৈতিক কর্মীর বিরুদ্ধে প্রশাসন কোনো পদক্ষেপ নেয়নি উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, প্রশাসনিক পদক্ষেপ আগুন সন্ত্রাস, জঙ্গি সন্ত্রাস, হত্যা খুনের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে, রাজনৈতিক কর্মীদের বিরুদ্ধে নয়। অতীতের ভয়ঙ্কর সব অপরাধের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী যে পদক্ষেপ নিচ্ছে তাতে সমাজ অপরাধমুক্ত হবে, নির্বাচনী মাঠও শান্তিপূর্ণ থাকবে। আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের অধীনেই রয়েছে।

বিএনপি নেতাদের উদ্দেশ্য ইনু বলেন, নির্বাচনকে সামনে রেখে অপরাধীদের পক্ষে ওকালতি করবেন না। তাদেরকে বাঁচানো বা নির্বাচনী মাঠে অপরাধীদের হালাল করার চেষ্টাও করবেন না।

মতবিনিময় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জেলা জাসদের নেতাকর্মী ও দুই উপজেলার প্রায় অর্ধশতাধিক মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৮
জিপি

উত্তরবঙ্গ আর অবহেলিত নয়: শাহরিয়ার আলম
রাজশাহীতে কিংস, পদ্মা ওয়ারিয়ার্স, রয়েলস ও রাইডার্সের জয়
শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত
বেতাগীতে ধর্ষণের অভিযোগে আইনজীবী গ্রেফতার
রোনালদো একজনই এবং তিনি ব্রাজিলিয়ান: ইব্রাহিমোভিচ


সৃজিতকে অভিনন্দন অনুপমের
সাকিবের পরিবর্তে বর্ষসেরা স্টোকস, সমালোচিত ভারত আর্মি
বান্দরবানে বেড়েছে শীত, গরম পোশাকের বাজার
নাগরিকত্ব বিল আর এনআরসি একই মুদ্রার দুই পিঠ: মমতা
ফুটবল খেলা বাঙালির রক্তের সঙ্গে মিশে আছে