ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

রাজনীতি

অশুভশক্তি প্রতিহত করতে জাপায় নতুন মহাসচিব: রাঙ্গা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৮
অশুভশক্তি প্রতিহত করতে জাপায় নতুন মহাসচিব: রাঙ্গা  সংবাদ সম্মেলনে কথা বলছেন রাঙ্গা/ছবি: বাংলানিউজ

ঢাকা: অশুভ শক্তি প্রতিহত করতে জাপায় মহাসচিব পদে পরিবর্তন বলে জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) নবনিযুক্ত মহাসচিব মশিউর রহমান রাঙ্গা। 

তিনি বলেন, দলের মধ্যে কোনো অনিয়ম পেলে বা মনোনয়ন বাণিজ্য হলে বহিষ্কারের সিদ্ধান্তও আসতে পারে।

সোমবার (৩ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বনানীতে দলটির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

নতুন মহাসচিব বলেন, জাতীয় পার্টি কোনো ফেলে দেওয়ার মতো দল নয়। এর আগে আমরা সরকারে ছিলাম। আবারও দল একটি পর্যায়ে আসার পর অশুভশক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। এজন্য দলে পরিবর্তন এসেছে। তদন্ত করে কোনো অনিয়ম পেলে বহিষ্কারও হতে পারেন কেউ কেউ।  

তবে দলের অশুভশক্তি কারা সে বিষয়ে তিনি পরিষ্কার করে বলেননি।

তিনি বলেন, আমাকে তিনবার দল থেকে বহিষ্কার করা হয়েছিলো। আমি দল থেকে বেরিয়ে যাইনি। যারা দল থেকে বেরিয়ে গেছেন আপনারা আসুন, যে অবস্থানে আপনারা আছেন সে অবস্থানে রাখা হবে। চেয়ারম্যান দলের পিতা। তিনি বকা দেবেন, ভুল করলে বহিষ্কার করবেন। তাই বলে দল থেকে চলে যাবো কেনো। আমি যাইনি বলে আজ একটা পর্যায়ে আসতে পেরেছি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে তিনি বলেন, আমরা মহাজোটের কাছ থেকে কত আসন পাবো তা এখনও পরিষ্কার নয়। অথচ এটা আরও তিন মাস আগে জানার কথা।  

বিদায়ী মহাসচিব বিষয়ে কিছু না বললেও ঋনখেলাপির কারণে তার মনোনয়ন বাতিল হয়েছে বলে জানান তিনি। তিনি গণমাধ্যমসহ দলের সব নেতা-কর্মীর সমর্থন চান।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতারা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৮
ইএআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa