ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

খুলনার দুই নেতাকে অব্যাহতি দিলো জাপা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৮
খুলনার দুই নেতাকে অব্যাহতি দিলো জাপা

ঢাকা: দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে খুলনা জেলা শাখার দুই নেতাকে দল থেকে অব্যাহতি দিয়েছে হুসেইন মুহাম্মদ এরশাদের জাতীয় পার্টি। তারা হলেন-কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলার সহ-সাধারণ সম্পাদক মোস্তফা কামাল জাহাঙ্গীর এবং যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল হুদা খোকন।

জাতীয় পার্টির যুগ্ম-দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

এতে বলা হয়, দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে গঠনতন্ত্রের ২০/১/ক ধারা মোতাবেক খুলনার দুই নেতাকে দলীয় সব পদ পদবী থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

এরই মধ্যে এই সিদ্ধান্ত কার্যকরও হয়েছে।
 
দলীয় সূত্র বলছে, জাতীয় পার্টির খুলনা জেলা কমিটির সভাপতি শফিকুল ইসলাম মধুকে খুলনা-৬ আসন থেকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। সেখানে অব্যাহিত দেওয়া একজন বিদ্রোহী প্রার্থী হয়েছেন এবং অন্যজন তাকে সমর্থন জানিয়েছেন। এ কারণে তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।
 
এ বিষয়ে জাপার যুগ্ম-দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান বাংলানিউজকে বলেন, বিদ্রোহী প্রার্থী হওয়া ও প্রার্থীকে সমর্থন দেওয়ায় এই সিদ্ধান্ত নিয়েছে দলের নীতিনির্ধারণী বোর্ড। খুলনা-৬ আসনে শফিকুল ইসলাম মধু ছাড়া অন্য কেউ জাপার প্রার্থী নয়-জানিয়ে সংশ্লিষ্ট রিটার্নিং অফিসারকে চিঠিও দেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৮
এসই/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa