php glass

বিকল্পধারার মনোনয়ন ফরম বিক্রি শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিকল্পধারার পতাকা

walton

ঢাকা: যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানে আবারো লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করতে রাষ্ট্রপতি ও নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন।

মঙ্গলবার (নভেম্বর ১৩) বিকেলে দলের বাড্ডার নির্বাচনী কার্যালয়ে বিকল্পধারার প্রার্থী মনোনয়ন ফরম বিতরণ কার্যক্রমের উদ্বোধন এবং বিকল্প যুবধারার ১৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এ আহ্বান জানান তিনি।

বি. চৌধুরী বলেন, যুক্তফ্রন্ট অবশ্যই নির্বাচনে যাবে, তবে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের প্রয়োজনে আমরা লেভেল প্লেয়িং ফিল্ড বা সমতল ভূমি চাই। আমরা অশান্ত বিশৃঙ্খল রাজনীতি চাই না। প্রধানমন্ত্রীর সঙ্গে সংলাপের সময় বলেছি, সংসদে  আমরা গেলে আপনি ভালো কাজ করলে সমর্থ্ন করবো, ভুল করলে ছেড়ে কথা বলবো না। 

বিকল্পধারার মুখপাত্র মাহী বি. চৌধুরী আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সাথে মঙ্গলবার দুপুরে অনানুষ্ঠানিক আলোচনার কথা উল্লেখ করে বলেন, তার সঙ্গে আমাদের সার্বিক রাজনৈতিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে। দেশে অনেক ষড়যন্ত্র চলছে, গণতন্ত্রের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে।

মহাজোট সম্প্রসারণের বিষয়টি ইতিবাচক উল্লেখ করে মাহী বলেন, এ বিষয়ে আলোচনায় কোনো সিদ্ধান্ত হয় নাই, তবে আগামী কয়েকদিনের মধ্যেই যুক্তফ্রন্ট মহাজোটের সঙ্গে আনুষ্ঠানিক আলোচনায় বসবে।

মনোনয়ন ফরম বিতরণ অনুষ্ঠানে বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি দলের প্রেসিডিয়াম সদস্য ও মানিকগঞ্জ-২ আসনে বিকল্পধারার প্রার্থী গোলাম সারোয়ার মিলনের পক্ষে প্রথম মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এ ছাড়া নোয়াখালী-৪ আসনের জন্য বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন বিকল্প শ্রমজীবীধারার আরিফুল হক সুমন। 

এছাড়া নওগাঁ-২ আসনে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য আবদুর রউফ মান্নান, সিলেট-৬ আসনে শমসের মবিন চৌধুরী, চট্টগ্রাম-২ আসনে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মযহারুল হক শাহ চৌধুরী, কিশোরগঞ্জ-১ আসনে বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মুহম্মদ ইউসুফ, কুমিল্লা-১০ আসনে লেবার পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হামদুল্লা আল মেহেদী, নোয়াখালী-১ বিকল্পধারার সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, পাবনা-৩ আসনে বিজেডির চেয়ারম্যান মাহবুবুর রহমান জয় চৌধুরী, বিকল্পধারার সহ সভাপতি মাহবুব আলী বগুড়া-৫, ঢাকা-৫ বিকল্পধারার সহ-সভাপতি ওবায়েদুর রহমান মৃধা, ঢাকা-১৪ আসনে বিকল্প যুবধারার সভাপতি উপাধ্যক্ষ আসাদুজ্জামান বাচ্চু এবং গোপালগঞ্জ-২ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিকল্পধারার প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেসবাহ উদ্দিন জুন্নু।

বিকল্পধারার মনোনয়ন ফরমের মূল্য ১,০০০/- (এক হাজার) টাকা এবং ফরম জমা দেওয়ার সময় ২০,০০০/- (বিশ) হাজার টাকা দিতে হবে। প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে ২৩ ও ২৪ নভেম্বর।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৮
এমএইচ/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন: একাদশ জাতীয় সংসদ নির্বাচন
ফাইনালে উড়ন্ত বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা
বরখাস্ত হলেন ক্রিকেট সাউথ আফ্রিকার প্রধান নির্বাহী
হাটহাজারীতে জোড় ইজতেমা শুরু
‘যুদ্ধে হিট অ্যান্ড রানে বিশ্বাসী ছিলাম’
ভারতে সেনা ক্যাম্প থেকে রাইফেল-গুলি চুরি, জরুরি সতর্কতা


মূল্য নিয়ন্ত্রণে ভারতের বাজার আগাম পর্যবেক্ষণ জরুরি
শিক্ষাঙ্গনে নৈরাজ্যের জন্য অসুস্থ রাজনীতি দায়ী
গ্রিজম্যান একটি মেশিন
চাকরির আবেদনে বয়সসীমা বাড়ানোর দাবি
রাঙ্গুনিয়ায় নুরুন্নাহার স্মৃতি বৃত্তি পরীক্ষা