php glass

বি. চৌধুরীর বাসায় কাদের সিদ্দিকী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী ও বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী

walton

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেওয়া কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউমএম বদরুদ্দোজা চৌধুরীর বাসায় গিয়েছেন।

শনিবার (১০ নভেম্বর) রাত ৮টার দিকে তিনি বি. চৌধুরীর বারিধারার বাসায় যান। সেখানে ১০ মিনিটের মতো অবস্থান করেন। তবে দু’জনের মধ্যে কী আলাপ হয়েছে তা জানা যায়নি।

জানতে চাইলে বি. চৌধুরীর প্রেস সেক্রেটারি জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, ‘বঙ্গবীর এসেছিলেন। স্যারকে (বি. চৌধুরী) সালাম করে চা খেয়ে চলে গেছেন। এর বাইরে তাদের মধ্যে কী ধরনের কথা হয়েছে সেটা আমি বলতে পারবো না।’বদরুদ্দোজা চৌধুরীর বারিধারার বাসায় যান বঙ্গবীর কাদের সিদ্দিকী। ছবি: বাংলানিউজজাতীয় ঐক্যফ্রন্ট গঠনের প্রক্রিয়ায় শুরুর দিকে বি. চৌধুরীকে দেখা গেলেও পরে নানা নাটকীয়তায় সেই জোটে যোগ দেওয়া হয়নি যুক্তফ্রন্টের। বি. চৌধুরী ও তার ছেলে মাহি বি চৌধুরীকে ঐক্যফ্রন্টের সভায় ডাকা হলেও পরে সভাস্থল ড. কামাল হোসেনের বাসার সামনে থেকেই তাদের ফিরে যেতে হয়।

গণফোরাম-বিএনপি-জেএসডি-নাগরিক ঐক্যসহ বেশ কিছু দলের সমন্বয়ে গঠিত ঐক্যফ্রন্টের বিষয়ে বিভিন্ন সময়ে বিরূপ মনোভাব প্রকাশ করতে দেখা গেছে বি. চৌধুরীকে। অপরদিকে এই ঐক্যফ্রন্টে সম্প্রতি যোগ দেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। এমনকি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জোটটির একাধিক কর্মসূচিতেও দেখা গেছে বঙ্গবীরকে।
 
বাংলাদেশ সময়: ২২০৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৮
এমএইচ/এইচএ/

এবার ব্রেক্সিট রুখবে কে?
সব জেলায় ঘৃণাস্তম্ভ নির্মাণ করার দাবিতে মানববন্ধন
রাজধানীতে দুইদিনের ‘হেরিটেজ উইন্টার কার্নিভাল’ শুরু
শহীদ বুদ্ধিজীবী দিবসে রাজশাহী জেলা প্রশাসনের কর্মসূচি
বীর সেনানিদের মুখে যুদ্ধজয়ের গৌরবগাথা, মুগ্ধ তরুণরা


নেইমারকে পেছনে ফেলেছেন সেঞ্চুরিয়ান জেসুস
বঙ্গবন্ধুর সমাধিতে নব-নিযুক্ত ৯ বিচারপতির শ্রদ্ধা 
‘সুন্দর দেশ গড়তে পরিচ্ছন্নতার যুদ্ধ শুরু করতে হবে’
হেরে যাওয়ার হতাশায় দলের নেতৃত্ব ছাড়ছেন জেরেমি করবিন
লোকবল সংকটে বন্ধ ১০৪ স্টেশন: রেলমন্ত্রী