বরিশালের ৬ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী চূড়ান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লোগো

বরিশাল: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল জেলার ছয়টি সংসদীয় আসনে প্রার্থী চূড়ান্ত করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। হাতপাখা প্রতীক নিয়ে সারা দেশে প্রতিদ্বন্দ্বিতা করবেন নিবন্ধিত এ দলটির প্রার্থীরা।

php glass

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) দলটির বরিশাল মহানগর সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া সমন্বয়ক কেএম শরীয়াতুল্লাহের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, ৬ টি আসনের মধ্যে দলের সিনিয়র নায়েবে আমির ও চরমোনাই পীরের ভাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বরিশাল সদর-৫ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ আগৈলঝাড়া উপজেলা সভাপতি মেহেদী হাসান রাসেল, বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনে ইসলামী আন্দোলন বরিশাল জেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে চরমোনাই পীরের ছোট ভাই ও ইসলামী আন্দোলন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা সৈয়দ মো নুরুল করিম ও বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম আল মাদানীকে হাতপাখা প্রতীকের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

দলের শীর্ষ পর্যায়ের সিদ্ধান্তে প্রার্থীতার বিষয়টি চূরান্ত করা হয়েছে বলে জানিয়েছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে এম শরীয়াতুল্লাহ।

বাংলা‌দেশ সময়: ১০০২ ঘণ্টা, ন‌ভেম্বর ৮, ২০১৮
এমএস/ওএইচ/

জাতীয় স্মৃতিসৌধ যেন লাল-সবুজের একখণ্ড বাংলাদেশ
বাংলাদেশের উন্নয়ন দেখে বিদেশিরা ঈর্ষা করে: ঢাবি ভিসি
শ্রেষ্ঠ সন্তানদের ফুলেল শ্রদ্ধায় স্মরণ করছে জাতি
 ইতালিতে জাতীয় গণহত্যা দিবস পালিত
বরিশাল নগরে যাত্রী ওঠা-নামার জন্য স্ট্যান্ড হবে 


জাতির বীরসন্তানদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
এক সন্তান প্রসবের ২৬ দিন পর ফের জমজ জন্মদান
কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাসে গণহত্যা দিবস পালিত
জাতীয় গণহত্যা দিবস পালিত হলো পাকিস্তানে
‘পাকিস্তানিরা বাঙালিদের কুকুর-বিড়াল মনে করতো’