বরিশালের ৬ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী চূড়ান্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লোগো

বরিশাল: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল জেলার ছয়টি সংসদীয় আসনে প্রার্থী চূড়ান্ত করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। হাতপাখা প্রতীক নিয়ে সারা দেশে প্রতিদ্বন্দ্বিতা করবেন নিবন্ধিত এ দলটির প্রার্থীরা।

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) দলটির বরিশাল মহানগর সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া সমন্বয়ক কেএম শরীয়াতুল্লাহের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, ৬ টি আসনের মধ্যে দলের সিনিয়র নায়েবে আমির ও চরমোনাই পীরের ভাই মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বরিশাল সদর-৫ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ আগৈলঝাড়া উপজেলা সভাপতি মেহেদী হাসান রাসেল, বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে কেন্দ্রীয় কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নেছার উদ্দিন, বরিশাল-৩ (মুলাদী-বাবুগঞ্জ) আসনে ইসলামী আন্দোলন বরিশাল জেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম, বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনে চরমোনাই পীরের ছোট ভাই ও ইসলামী আন্দোলন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা সৈয়দ মো নুরুল করিম ও বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনে ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম আল মাদানীকে হাতপাখা প্রতীকের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে।

দলের শীর্ষ পর্যায়ের সিদ্ধান্তে প্রার্থীতার বিষয়টি চূরান্ত করা হয়েছে বলে জানিয়েছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সদস্য ও বরিশাল মহানগর সভাপতি কে এম শরীয়াতুল্লাহ।

বাংলা‌দেশ সময়: ১০০২ ঘণ্টা, ন‌ভেম্বর ৮, ২০১৮
এমএস/ওএইচ/

মানিকগঞ্জে পৌনে ২ লাখ শিশু খাবে ভিটামিন 'এ' ক্যাপসুল
চাটমোহরে চোর চক্রের কাভার্ডভ্যান চাপায় নিহত ১
প্রেসক্লাবে আমানুল্লাহ কবীরের জানাজা সম্পন্ন
শিবগঞ্জে বিদেশি পিস্তল-গুলিসহ যুবক আটক
শিবচরে পথচারীর হামলায় ২ যাত্রী আহত, হামলাকারী আটক
শেখ হাসিনাকে পোলিশ-কম্বোডিয়ান প্রধানমন্ত্রীর অভিনন্দন
আয়নাটা নতুনের মতো! 
জয়পুর উৎসবে ‘ইতি, তোমারই ঢাকা’
মোংলা কাস্টমস হাউজে চাকরি
পটুয়াখালী-বরগুনায় ১৩ দিন বিদ্যুৎ থাকবে না