ঐক্যফ্রন্টের অনেক দলছুট নেতা জামানত হারাবেন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণসংবর্ধনা অনুষ্ঠানে বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল

কুমিল্লা: বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, বিএনপি দিশেহারা হয়ে যাদেরকে নিয়ে ঐক্যফ্রন্ট করছে নির্বাচনে তাদের অনেকেরই জামানত থাকবে না।

php glass

বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেলে চান্দিনায় আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চান্দিনা উপজেলার দোল্লাই নোয়াবপুর ডিগ্রি কলেজ জাতীয়করণ হওয়ায় ওই কলেজ মাঠে কলেজটির প্রতিষ্ঠাতা ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফকে গণসংবর্ধনা দেওয়া হয়।

ড. কামাল হোসেন, আ স ম আব্দুর রব, মাহমুদুর রহমান মান্না ও কাদের সিদ্দিকী প্রত্যেকেই দলছুট নেতা অ্যাখা দিয়ে কামাল বলেন, ‘তারা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বিশ্বাস ঘাতকতা করছেন। এসব বিশ্বাস ঘাতক কামাল, মান্না, কাদের সিদ্দিকীরা নির্বাচন করলে জামানত হারাবেন।’

তিনি বলেন, ‘বিএনপি দলটির সভাপতি খালেদা জিয়া, সিনিয়র সহ-সভাপতি তার ছেলে তারেক রহমান। অর্থ আত্মসাতের দায়ের মা জেলে আর অর্থ পাচারের দায়ে দণ্ডপ্রাপ্ত ছেলে বিদেশে পলাতক। ওই দলটির এখন সভাপতি, মহাসচিবও নেই। দলটি এখন ব্যান্ড হয়ে গেছে। আজ ওই ব্যান্ড হওয়া দলটি আবার ড. কামাল, মান্না ও কাদের সিদ্দিকীদের কাঁধে ভর করে নির্বাচনে আসার চেষ্টা করছে।’

চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম জাকারিয়ার সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সাবেক ডেপুটি স্পিকার ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আইউব আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তপন বক্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক চান্দিনা পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম, ইসলামী ঐক্যজোটের একাংশের মহাসচিব মাও. মো. মনিরুজ্জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
জিপি

জাতীয় স্মৃতিসৌধ যেন লাল-সবুজের একখণ্ড বাংলাদেশ
বাংলাদেশের উন্নয়ন দেখে বিদেশিরা ঈর্ষা করে: ঢাবি ভিসি
শ্রেষ্ঠ সন্তানদের ফুলেল শ্রদ্ধায় স্মরণ করছে জাতি
 ইতালিতে জাতীয় গণহত্যা দিবস পালিত
বরিশাল নগরে যাত্রী ওঠা-নামার জন্য স্ট্যান্ড হবে 


জাতির বীরসন্তানদের রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
এক সন্তান প্রসবের ২৬ দিন পর ফের জমজ জন্মদান
কলকাতায় বাংলাদেশ উপ-দূতাবাসে গণহত্যা দিবস পালিত
জাতীয় গণহত্যা দিবস পালিত হলো পাকিস্তানে
‘পাকিস্তানিরা বাঙালিদের কুকুর-বিড়াল মনে করতো’