মানুষকে অহেতুক মামলা দিয়ে হয়রানির সুযোগ দেবো না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন গোলাম রেজা। ছবি: বাংলানিউজ

walton

সাতক্ষীরা: বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য এইচএম গোলাম রেজা বলেছেন, মানুষ এখন বাড়িতে থাকতে পারে না। আমি এমপি হলে যে যার বাড়িতে শান্তিতে ঘুমাতে পারবে। মানুষকে অহেতুক মামলা দিয়ে হয়রানির সুযোগ দেবো না।

বৃহস্পতিবার (০৮ নভেম্বর) বিকেলে শ্যামনগর নতুন বাস টার্মিনাল চত্বরে বিকল্পধারা বাংলাদেশ আয়োজিত জনসভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম রেজা বলেন, আমাকে নিয়ে ষড়যন্ত্র করে আর লাভ হবে না। ষড়যন্ত্র বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত থাকবে। আমি মহাজোট করেছিলাম, আবার যুক্তফ্রন্টও করেছি। খুব শিগগিরই এই আসনে আবারো এমপি হয়ে আসছি। যারা আমার লোকদের নিয়ে রাজনীতি করেছেন তারা মাঠে খেলার জন্য প্রস্তুত হন।

জনসভায় আরো বক্তব্য রাখেন, হাফেজ আব্দুর রশিদ, মাসুম বিল্লাহ সুজন, কাশিমাড়ী ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, কৃষ্ণনগরের সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান শহীদ কে.এম মোশাররফ হোসেনের মেয়ে সাবিহা খাতুন, স.ম আবু ইছা, রবিউল জোয়াদ্দার, এইচএম হাসান প্রমুখ। 

>>>আরো পড়ুন... শ্যামনগরে যুক্তফ্রন্টের প্রথম সমাবেশ বৃহস্পতিবার

এদিকে, এই জনসভায় প্রধান অতিথি হিসেবে যুক্তফ্রন্টের চেয়ারম্যান ডা. এ কিউ এম বদরুদ্দোজ্জা চৌধুরীর উপস্থিত থাকার কথা থাকলেও তিনি জনসভায় যোগ দেননি। 

দলটির পক্ষ থেকে অভিযোগ করা হয়, সাবেক রাষ্ট্রপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজ্জা চৌধুরীসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে সাতক্ষীরার উদ্দেশে নিয়ে আসার জন্য প্রস্তুত থাকা হেলিকপ্টারটি উড়তে দেওয়া হয়নি। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বিবৃতিও দিয়েছেন বি. চৌধুরী।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৮
এনটি

Nagad
নাটোরে রেলস্টেশনে পাথর প্যাকিং কাজ পরিদর্শনে রেলের জিএম  
বগুড়া-১, যশোর-৬ ভোট: রোববার সকাল ৯টায় প্রচার শেষ
কিশোরগঞ্জের হাওর থেকে ২ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১
সবুজ আন্দোলনের নতুন ভাইস চেয়ারম্যান-মহাসচিব নির্বাচিত
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত


পুলিশ ফাঁড়িতে ধরে নিয়ে টাকা আদায়, আতঙ্কে ব্যবসায়ীরা!
ফের সিলেট সীমান্তে খাসিয়ার গুলিতে বাংলাদেশি নিহত
ধুনটে ইউপি সদস্যকে হত্যা, আটক ১
বৃষ্টিস্নাত সন্ধ্যায় কবিগুরুর গান
ত্রাণ উপহার নিয়ে যারা হাত বাড়িয়েছেন তারা মহৎ: নাছির