দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করে রেখেছিল বিএনপি-জামায়াত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জনসভায় বক্তব্য রাখেন ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ

walton

ঈশ্বরদী (পাবনা): একাত্তরের গণহত্যাকারী আর পঁচাত্তরের খুনিদের মধ্যে কোনো তফাৎ নেই। আর পঁচাত্তর সালে বঙ্গবন্ধু হত্যার মূল পরিকল্পনাকারী হলো জিয়াউর রহমান আর খালেদা জিয়া। বঙ্গবন্ধু হত্যার পর ২১ বছর তারাই ক্ষমতায় থেকে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিল।

php glass

শনিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে পাবনা-৪ আসনের সংসদ সদস্য ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এসব কথা বলেন

স্বাধীনতাবিরোধী অপশক্তিকে ক্ষমতায় চায় না জনগণ

মন্ত্রী বলেন, স্বাধীনতা যুদ্ধের পর যুদ্ধবিধ্বস্ত দেশকে গড়ে তুলে ৭৫ সালে প্রথম বাংলাদেশকে স্বল্পোন্নত দেশের স্বীকৃতি এনে দিয়েছিলেন বঙ্গবন্ধু। যদি বঙ্গবন্ধু বেঁচে থাকতেন তবে পরবর্তী পাঁচ বছরের মধ্যে দেশকে উন্নয়নশীল দেশ এবং ১০ বছরের মধ্যে বিশ্বের উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে পারতেন। দীর্ঘ ২১ বছর পর শেখ হাসিনা ক্ষমতায় আসার পর বাংলাদেশ ও বাঙালি জাতিকে স্বপ্নের সোনার বাংলা উপহার দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

নিজ দলের নেতাকর্মী ও জনগণের উদ্দেশে শামসুর রহমান বলেন, স্বাধীনতাবিরোধীদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। তারা যেন উন্নয়ন-অগ্রযাত্রাকে আর ধ্বংস করতে না পারে। বর্তমান সরকারের উন্নয়ন চিত্র প্রতিটি মানুষের ঘরে-ঘরে, পাড়া-মহল্লা, হাট-বাজারে তুলে ধরাতে হবে। 

আগামী একাদশ নির্বাচনে উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।

একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এজেডএমডি আ. জলিলের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন- পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন কুমার চক্রবর্তী, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়া, একদন্ত ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইসমাইল হোসেন সরদার প্রমুখ। 

একদন্ত ইউনিয়ন আওয়ামী লীগ জনসভায় আয়োজিত করে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৮
জিপি

মোরা সব সময়ই সরকারের আইন মাইন্যা চলি
প্রশিক্ষণ পাল্টে দিচ্ছে হিজড়াদের জীবন
যে ১২ ট্রেনের টিকিট মিলছে কমলাপুরে
ট্রেনের টিকিট বিক্রি শুরু
ছোটপর্দায় আজকের খেলা


অ্যাপসে রেলের টিকিট সাড়ে ১৩ হাজার, ‘মিলছে না একটিও’
দিনাজপুরের সুস্বাদু লিচু এখন বাজারে
অপেক্ষার পালা শেষ, কমলাপুরে টিকিট বিক্রি শুরু
গাংনীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
নেই চিরচেনা রূপ, তবুও কমলাপুরে রাত জেগে টিকিটের অপেক্ষা