বাংলাদেশে স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন: বি. চৌধুরী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী

walton

ঢাকা: বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, বাংলাদেশ এমন একটি পর্যায়ে এসে পৌঁছেছে, যেকোন স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন।

বুধবার (২৪ অক্টোবর) বসুন্ধরা আবাসিক এলাকায় দেশের অন্যতম জনপ্রিয় ইংরেজি দৈনিক ডেইলি সান’র অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রতিষ্ঠাবার্ষিকীতে ডেইলি সানের কর্মীদের শুভেচ্ছা জানিয়ে বদরুদ্দোজা চৌধুরী বলেন, আপনারা যে পথ পাড়ি দিয়েছেন তা গৌরবের ছিল, সুন্দর ছিল। আমি আশা করি আপনারা কৈশর উত্তীর্ণ হবেন। কৈশরের যে স্বপ্ন সেটা বাস্তবায়নের চেষ্টা করবেন।

বি. চৌধুরী বলেন, আজকে বাংলাদেশ এমন একটি পর্যায়ে এসে পৌঁছেছে, যেকোন স্বপ্ন বাস্তবায়ন করা কঠিন। যে স্বপ্ন ঘুমিয়ে দেখে সেই স্বপ্নের কোন মানে নেই। যে স্বপ্ন লোক জেগে দেখে, আমরা সেই স্বপ্নে জাগরিত হওয়ার আহ্বান জানাচ্ছি। যারা স্বপ্ন বাস্তবায়নের হাতিয়ার হিসেবে কাজ করছেন, সবার সুস্বাস্থ্য কামনা করছি।
 
এ সময় ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরীসহ পত্রিকাটির জ্যেষ্ঠ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় ডেইলি সান কার্যালয়ে বর্ষপূর্তির কেক কাটেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান ও তার সহধর্মিনী সাবরিনা সোবহান।

সেই অনুষ্ঠানে সায়েম সোবহান ডেইলি সানের সাংবাদিকদের উদ্দেশে বলেন, আপনারা সবসময় অনেক ভালো করেছেন, ভবিষ্যতেও ভালো করবেন- এই প্রত্যাশাই করি।

বর্ষপূর্তি উপলক্ষে বুধবার ডেইলি সানের কার্যালয়ে দিনভর শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বেলা ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ অনুষ্ঠান চলবে।

২০১০ সালের ২৪ অক্টোবর আত্মপ্রকাশ করে ডেইলি সান। বস্তুনিষ্ঠতা ও অনুসন্ধানী সাংবাদিকতার জন্য প্রকাশের অল্পদিনের মধ্যেই ডেইলি সান দেশের অন্যতম জনপ্রিয় দৈনিকে পরিণত হয়।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৮
এসই/এমজেএফ

বরিশালে বাসে দ্বিগুণ ভাড়া আদায়ে জরিমানা
করোনা উপসর্গ নিয়ে ভৈরবে ৩ জনের মৃত্যু
সরকারি চাকুরেদের নমুনা সংগ্রহ-চিকিৎসা ফুলবাড়িয়া হাসপাতালে
শ্রবণ প্রতিবন্ধীদের মধ্যে যুবলীগের খাদ্যসামগ্রী বিতরণ
 হৃদয়ের স্বল্পদৈর্ঘ্য সিনেমায় মোনালিসা


উদ্যোক্তাদের সহায়তায় এসএমই উন্নয়ন বিভাগ চালু করেছে ডিসিসিআই
জুন থেকেই শ্রমিক ছাঁটাই হবে: রুবানা হক
এলএলবি শেষ বর্ষের ফল প্রকাশ
টাঙ্গাইলে বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু
হাতিয়ায় বজ্রপাতে শ্রমিকের মৃত্যু