আকাশপথে কামাল-ফখরুল-মান্না, গাড়িতে রব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় ঐক্যফ্রন্ট

walton

ঢাকা: সিলেটে বুধবারের জনসভায় যোগ দিতে ইতোমধ্যেই ঢাকা থেকে রওনা হয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। কোনো কোনো নেতা সমাবেশের দিন সকালে  রওনা দেবেন। এরমধ্যে কয়েকজন উড়োজাহাজে যাচ্ছেন আবার কেউ ব্যক্তিগত গাড়িতে চড়ে সিলেটের উদ্দেশে রওয়ানা দিয়েছেন।

বুধবার (২৪ অক্টোবর) সিলেটের রেজিস্ট্রি মাঠে অনুষ্ঠেয় জনসভায় প্রধান অতিথি থাকবেন ঐক্যফ্রন্টের প্রধান উদ্যোক্তা ড. কামাল হোসেন। মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় উড়োজাহাজে করে সিলেটে পৌঁছান তিনি। 

কামাল হোসেনের সঙ্গে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু। সিলেট শহরেই রাত্রিযাপন করে সকালে মাজার জিয়ারত করবেন ঐক্যফ্রন্টের এই নেতারা।

অন্যদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার ভোর ৫টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেটের উদ্দেশে রওনা হবেন। নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্নাও উড়োজাহাজে সিলেট যাবেন বুধবার ভোরে।

ইতোমধ্যে সিলেটের উদ্দেশে রওনা হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির সভাপতি আ স ম আবদুর রব। তিনি দলের কয়েকজন নেতাকে সঙ্গে নিয়ে ব্যক্তিগত গাড়িতে সিলেট যাচ্ছেন।

জাতীয় ঐক্যফ্রন্টের আরও কয়েকজন নেতা বুধবার ভোরে গাড়িতে সিলেট পৌঁছাবেন। দলবদ্ধ নয় আলাদাভাবেই সব নেতারা সিলেটে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৮
এমএইচ/এমজেএফ

কোয়ারেন্টিন না মানার দাবিকে উড়িয়ে দিলেন নেইমার
বিপন্ন মানুষের পাশে দাঁড়াতে সংস্কৃতিকর্মীদের প্রতি আহ্বান
করোনার টেনশন কমাতে মিষ্টি খান 
গলায় জ্যান্ত মাছ আটকে এক ব্যক্তির মৃত্যু 
করোনা: ছুটির মেয়াদ বাড়লো গোপালগঞ্জ বশেমুরবিপ্রবির 


করোনা: ২৮ জায়গায় টেস্ট, প্রতি জেলায় ৫ হটলাইন
সিএমপির দক্ষিণ জোনে খাদ্য সামগ্রী পাচ্ছে ৩ হাজার পরিবার
করোনা: সংসদ সদস্যদের জনগণের পাশে থাকার আহ্বান চিফ হুইপের
আড়াইহাজারে দু’পক্ষের সংঘর্ষে আহত ১০
সিলেটে পায়ে শিকল বাঁধা যুবকের মরদেহ উদ্ধার