‘উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে নৌকায় ভোট’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কর্মজীবী মায়েদের ভাতা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন শিল্পমন্ত্রী

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে হলে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মহিলা বিষয়ক অধিদপ্তরের ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ কর্মসূচির আওতায় ঝালকাঠি পৌরসভাধীন উপকারভোগীদের ভাতা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন শিল্পমন্ত্রী।

তিনি বলেন, বর্তমান সরকার নারী ও শিশু বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে নানান পদক্ষেপ নিয়েছেন। শুধু নারীদের নয় নারীদের সন্তান লালন-পালনের ক্ষেত্রে তিন বছরের জন্য ভাতা প্রদানের ব্যবস্থা করেছেন তিনি। সরকারের ভালো কাজের জন্য আগামীতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ভাতা বিতরণ অনুষ্ঠানে ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলতাফ হোসেন। 

অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল” শীর্ষক কর্মসূচির আওতায় পৌরসভার ৮০০ নারীকে এক বছরের জন্য ছয় হাজার টাকা করে ভাতা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৮
এমএস/এমজেএফ

প্রয়োজনীয় উদ্যাগ নেই বলে পর্যটন শিল্পের প্রসার ঘটছে না
কালুরঘাটে বয়লার বিস্ফোরণে শ্রমিক নিহত
দেশে একটি কৃত্রিম বিরোধীদলের সৃষ্টি হয়েছে: বদিউল আলম
সাউথইস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ
চুয়াডাঙ্গায় দুই বাংলার ৭ দিনের নাট্যোৎসব


মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা এমপি মিল্লাতের
দেশসেরা সমবায় হবে ধলঘাট সমিতি
হাতিয়ায় মেঘনার তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধন
মাধবদীতে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেফতার ৮
মেয়াদের মধ্যে কাজ করার নির্দেশ পানিসম্পদ প্রতিমন্ত্রীর