ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

রাজনীতি

সোনারগাঁওয়ে ১০৭ নেতাকর্মীর বিরুদ্ধে আরো এক মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
সোনারগাঁওয়ে ১০৭ নেতাকর্মীর বিরুদ্ধে আরো এক মামলা প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আজগরকে প্রধান আসামি করে বিএনপি জামায়াতের ৬৭ নেতা-কর্মীর বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বারদী ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদী হয়ে মামলাটি করেন। এ মামলায় আরো ৩০-৪০জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বাংলানিউজকে জানান, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর প্রায় শতাধিক বিএনপির নেতা-কর্মীদের নিয়ে গত বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয়  বাসস্ট্যান্ড এলাকায় সরকার উৎখাতের ষড়যন্ত্র ও বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে বিস্ফোরক দ্রব্য দিয়ে হামলার ষড়যন্ত্র করছিলেন-এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি জামায়াতের নেতা-কর্মীরা পালিয়ে যায়; তবে সেখান থেকে গ্রেফতার করা হয় আলী আজগরকে।
 
সোনারগাঁও থানা বিএনপি সভাপতি খন্দকার আবু জাফর জানান, কোনো ঘটনা ঘটা বা অপরাধ ছাড়াই বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে ভূতরে মামলা করছে পুলিশ। সম্প্রতি যে তিনটি মামলায় ঘটনা উল্লেখ করেছেন ওই এলাকায় কোনো মিটিং মিছিলের ঘটনা ঘটেনি। এলাকা টার্গেট করে পুলিশ একের পর এক বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এর আগে ৯ সেপ্টেম্বর রাতে সাদিপুর ইউনিয়ন বিএনপির ৪৪ নেতাকর্মী ও অজ্ঞাত ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa