php glass

সোনারগাঁওয়ে ১০৭ নেতাকর্মীর বিরুদ্ধে আরো এক মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি

walton

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলী আজগরকে প্রধান আসামি করে বিএনপি জামায়াতের ৬৭ নেতা-কর্মীর বিরুদ্ধে আরো একটি মামলা করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বারদী ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদী হয়ে মামলাটি করেন। এ মামলায় আরো ৩০-৪০জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বাংলানিউজকে জানান, বারদী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজগর প্রায় শতাধিক বিএনপির নেতা-কর্মীদের নিয়ে গত বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয়  বাসস্ট্যান্ড এলাকায় সরকার উৎখাতের ষড়যন্ত্র ও বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে বিস্ফোরক দ্রব্য দিয়ে হামলার ষড়যন্ত্র করছিলেন-এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি জামায়াতের নেতা-কর্মীরা পালিয়ে যায়; তবে সেখান থেকে গ্রেফতার করা হয় আলী আজগরকে।
 
সোনারগাঁও থানা বিএনপি সভাপতি খন্দকার আবু জাফর জানান, কোনো ঘটনা ঘটা বা অপরাধ ছাড়াই বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে ভূতরে মামলা করছে পুলিশ। সম্প্রতি যে তিনটি মামলায় ঘটনা উল্লেখ করেছেন ওই এলাকায় কোনো মিটিং মিছিলের ঘটনা ঘটেনি। এলাকা টার্গেট করে পুলিশ একের পর এক বিএনপির নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

এর আগে ৯ সেপ্টেম্বর রাতে সাদিপুর ইউনিয়ন বিএনপির ৪৪ নেতাকর্মী ও অজ্ঞাত ৩০ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৮
এমএ/

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
ksrm
রোহিঙ্গা প্রত্যাবাসন ঠেকাতে উস্কানি দিচ্ছে কিছু এনজিও
রুমায় অপহরণের চারদিন পর জিপ চালক মুক্ত
মঞ্চনাটকেই যাত্রা শুরু আমির-কন্যার
ছয় ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাচ্ছে শ্রীলঙ্কা
উজানের ঢলে ফুলছে পদ্মা, বিপদসীমার কাছাকাছি


মোজাফফর আহমদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
দীঘিনালায় বাল্যবিয়ে থামালেন ভ্রাম্যমাণ আদালত
শিল্পকলা প্রাঙ্গণে বাউলের কণ্ঠে বঙ্গবন্ধু
সিলেটে দারাজের ‘ফ্যানমিট’
ন্যাপ সভাপতি মোজাফফর আহমদ আর নেই