ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

রাজনীতি

রূপগঞ্জে বিএনপির ১০৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
রূপগঞ্জে বিএনপির ১০৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা বিএনপির ১০৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিএনপির ১০৫ নেতাকর্মীর বিরুদ্ধে আরেকটি মামলা হয়েছে।

সোমবার (১০ সেপ্টেম্বর) দুপুরে মামলায় দু’জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- কাঞ্চন পৌরসভার ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন মিয়া ও মোজ্জাম্মেল।

 

রোববার (৯ সেপ্টেম্বর) রাতে রূপগঞ্জ উপজেলার ভোলাব উপ-পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) রুহুল আমিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, জেলা যুবদল সভাপতি মোশাররফ হোসেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সালাউদ্দিন দেওয়ান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান হুমায়ুন, বিএনপি নেতা নাসির উদ্দিন ভূঁইয়া, সাবেক মেয়র শফিকুল ইসলাম চৌধুরীসহ ৮৩ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতপরিচয় ২২ জনকে আসামি করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, রোববার বিকেলে কাঞ্চন পৌরসভার কেন্দুয়া মস্তাপুর এলাকায় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মরহুম আব্দুল মতিন চৌধুরীর বাসভবনের ভেতরে বিএনপির নেতাকর্মীরা বড় ধরনের নাশকতার উদ্দেশ্য সমবেত হয় ও পাঁচটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতঙ্কের সৃষ্টি করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে গ্রেফতার করা হয়েছে।

রূপগঞ্জে গত ৩ সেপ্টেম্বর, ৫ সেপ্টেম্বর ও ৩০ আগস্ট রূপগঞ্জে আলাদাভাবে আরো তিনটি বিশেষ ক্ষমতা আইন ও নাশকতার মামলা দায়ের হয় বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa