php glass

শাসন নয়, জনগণের সেবা করতে চায় আওয়ামী লীগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া

walton

ঢাকা: আওয়ামী লীগ শাসন করতে চায় না, জনগণের সেবা করতে চায়। সেটিই ছিল বঙ্গবন্ধুর দর্শন। তাই সেই সেবা যেন অব্যাহত থাকে এজন্য স্বাধীনতার পক্ষের সব শক্তিকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া।

শুক্রবার (৩১ আগস্ট) সন্ধ্যায় অফিসার্স ক্লাবে গাইবান্ধার বিসিএস ক্যাডার, ঊর্ধ্বতন সরকারি/বেসরকারি কর্মকর্তা ও বিশিষ্ট পেশাজীবী পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন ডেপুটি স্পিকার।

জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উদযাপন কমিটির আহ্বায়ক মো. কফিল উদ্দিনের সভাপতিত্বে আলোচনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী সেলিমা খাতুন, আনন্দ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আফরুজা বারী প্রমুখ।

অনুষ্ঠানে মূল বক্তব্য উপস্থাপন করেন ঢাকা বিশ্বিবদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. এ কে এম শামসুজ্জোহা।

ডেপুটি স্পিকার বলেন, এই দেশে হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধুর যেমন জন্ম হয়েছিল, তেমনি মীর জাফরেরও জন্ম হয়েছিল। সেই মীর জাফরের গোষ্ঠীদের কিছু না কিছু এখন বেঁচে আছে। কাজেই আমাদের উৎফুল্ল হলে চলবে না, আমরা উৎফুল্ল হতে চাই না। আমাদের ঐক্যবদ্ধ হয়ে মীর জাফরদের উৎখাত করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু মানে একটা ইতিহাস, সংগ্রাম; বঙ্গবন্ধু মানে একটা দেশ। আজ বঙ্গবন্ধুর কন্যা তার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন। আওয়ামী লীগ শাসন করতে চায় না, দেশের মানুষের সেবা করতে চায়। এই সেবা যেন অব্যাহত থাকে, সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ডেপুটি স্পিকার বলেন, আগামী নির্বাচন নিয়ে অনেকে অনেক জায়গায় ধরনা দিচ্ছেন। আমরা ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্র মোকাবেলা করে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফের ক্ষমতায় আনবো। 

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন ডেপুটি স্পিকার ও উপস্থিত অন্যরা।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৮
এসএম/জেডএস

উল্লাপাড়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু
মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি
চট্টগ্রামের এক মামলায় শামসুজ্জামান দুদুর জামিন
জাতীয় দলে ভালো খেলতে ‘স্বাধীনতা’ প্রয়োজন: ইমরুল
বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল


আমদানি-রপ্তানির মাধ্যমে অর্থ পাচার হয় ৮০ শতাংশ
‘ফেনী নদী থেকে পানি তুললে বাংলাদেশ অংশে ক্ষতি হবে না’
‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’র চেয়েও জনপ্রিয় ‘কবির সিং’!
আসাম-ত্রিপুরায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ
আশুগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা