ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

জ্বালাও-পোড়াও করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
জ্বালাও-পোড়াও করলে দাঁত ভাঙা জবাব দেওয়া হবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নোয়াখালী: ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো বিএনপি নির্বাচনে না এসে যদি জ্বালাও-পোড়াও, সন্ত্রাস-সহিংসতার আশ্রয় নেয় তবে জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে তা প্রতিহত করা হবে। তাদের দাঁত ভাঙা জবাব দেওয়া হবে।

বুধবার (২২ আগস্ট) সকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ওটার হাট ঈদগাহ ময়দানে ঈদুল আজহার নামাজ আদায় করে স্থানীয়দের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের একথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসতে বিএনপির কোনো ভয় নেই।

কারণ নির্বাচন সরকার পরিচালনা করবে না। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। কাজেই নির্বাচন নিয়ে বিএনপির শঙ্কার কোনো অবকাশ নেই।

এসময় সেতুমন্ত্রীর সঙ্গে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ ঈদের নামাজ আদায় করেন।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa