ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

তরুণদের মধ্যে মুজিব আদর্শ প্রতিষ্ঠিত করতে হবে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
তরুণদের মধ্যে মুজিব আদর্শ প্রতিষ্ঠিত করতে হবে শোক দিবসের আলোচনা সভা

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বাংলদেশ আর বেশি দিন পিছিয়ে থাকবে না। শিগগিরই বাংলাদেশ উন্নত পরিবেশ বান্ধব ও সমৃদ্ধশালী দেশে পরিণত হবে।

শনিবার (১৮ আগস্ট) বিকেলে উপজেলার ইকুরিয়া বিআরটিএ কার্যালয়ের সামনে দক্ষিণ কেরানীগঞ্জ থানা কর্তৃক আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ উন্নত করতে আগে আমাদের তরুণদের মধ্যে মুজিব আদর্শ প্রতিষ্ঠিত করতে হবে।

তরুণরাই এদেশ গড়বে। তরুণদের মধ্যে মুজিব আদর্শ প্রতিষ্ঠিত করতে পারলেই আমরা পাবো শক্তিশালী ও আত্মবিশ্বাসী জাতি। যে জাতি গুজবে বিশ্বাস করবে না।

তিনি আরো বলেন, এ বছরের ডিসেম্বর মাসের মধ্যে প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। সেপ্টেম্বর মাসের মধ্যে ২০ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন করা হবে। এরপর দেশব্যাপী আলোক উৎসব করা হবে।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন ও কেরানীগঞ্জ উপজেলার চেয়ারম্যান শাহীন আহমেদ।

সভায় বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহে এলিদ মাইনুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল রামানন্দ সরকার, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম, ট্রাফিক পুলিশের পরিদর্শক নুরুল ইসলাম মল্লিক ও জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa