ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

রাজনীতি

বর্তমান সরকারের জনপ্রিয়তা নেই: মওদুদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
বর্তমান সরকারের জনপ্রিয়তা নেই: মওদুদ বক্তব্য রাখছেন মওদুদ আহমদ

নোয়াখালী: বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, বর্তমান সরকারের জনপ্রিয়তা নেই। আগামী ৫০ বছর নতুন প্রজন্ম আওয়ামী লীগকে ভোট দেবে না।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের মানিকপুর গ্রামে তার নিজ বাসভবনে বৃক্ষরোপন উদ্বোধন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।  

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে মওদুদ বলেন, যিনি এখানে প্রতিনিধিত্ব করেন তারও কোনো জনপ্রিয়তা নেই।

এটাই প্রমাণ করে বর্তমানে দেশে কোনো গণতন্ত্র নেই। মানুষের কোন বাকস্বাধীনতা নেই।

মওদুদ আহমদ আরো বলেন, বর্তমান সরকারের যে জবাবদিহিতা নেই এবং এটা যে নির্বাচিত সরকার নয়, তাদের আচার-আচরণে প্রমাণ করেছে। পুলিশ এখন রাষ্ট্র চালাচ্ছে।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম, সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বসুরহাট পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের সভাপতি আবদুল মতিন লিটন, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহেদুর রহমান রাজন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa