নিজ ওয়ার্ডে ইভিএম চাইলেন আ’লীগের মেয়র প্রার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ছবি: বাংলানিউজ

বরিশাল: সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবিতে ৩০ জুলাই বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে নিজ ওয়ার্ডে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) চাইলেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। 

মঙ্গলবার (১৭ জুলাই) বিকেলে বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিটি নির্বাচনের রিটার্নিং অফিসার বরাবর এ সংক্রান্ত একটি আবেদনও জমা দেওয়া হয়েছে। এতে বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলালের স্বাক্ষর রয়েছে।

ই-মেইলে প্রেরিত এক বার্তার মাধ্যমে আবেদনের বিষয়ে মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ জানান, আসন্ন বরিশাল সিটি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী মজিবুর রহমান সরওয়ার বিভিন্ন সময়ে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না বলে মিথ্যাচার করে আসছেন। বিগত দিনে সংসদ সদস্য, মন্ত্রী পদমর্যাদা, বরিশাল সিটি মেয়র ও হুইপ থাকাকালীন সময়ে সরওয়ারসহ বিএনপি সমর্থিত মেয়রদের কোনো উল্লেখযোগ্য উন্নয়ন বরিশালবাসীর চোখে না পরায় বর্তমানে তারা অনেকটা জন বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। এ কারণেই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে না বলে জনগণের মধ্যে বিভ্রান্ত ছড়াচ্ছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনে বিশ্বাস করেন উল্লেখ করে সাদিক আবদুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী জনগণের রায়কেই সর্বোচ্চ বলে বিবেচনা করেন। বরিশালের মানুষের ভালোবাসায় তাদের পাশে থেকে নগরবাসীকে সর্বোচ্চ সেবা দেওয়াই আমার প্রধান কাজ। এ কারণেই বরিশাল সিটি নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হওয়ার লক্ষ্যে নির্বাচন কমিশনের কাছে আমার নিজ ওয়ার্ডের দুটি ভোটকেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) দাবি জানিয়েছি। 

এর আগে বরিশাল নগরের ১২, ২০, ২১ ও ২৮ নম্বর ওয়ার্ডের ১১টি কেন্দ্রে ইভিএম দেওয়ার বিষয়ে চূড়ান্ত ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। 

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল সিটি করপোরেশন
শিবচরে মাহেন্দ্রাচাপায় কলেজছাত্রের মৃত্যু
ঠাকুরের পরিবর্তে প্রথম দুই ওয়ানডেতে উমেশ
যেসব প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘দেবী’
সিএনজিকে বাসের ধাক্কা, ব্যাংক কর্মকর্তা নিহত
গুইমারায় চাঁদাবাজি মামলার সাজাপ্রাপ্ত আসামি আটক
দৃষ্টিশক্তি কেমন...
পিইসিতে দুই পরিবর্তন, চট্টগ্রামে কমেছে পরীক্ষার্থী
বিএনপির নেতা দরকার, তাই কামাল হোসেনের ওপর ভর করেছে
নারায়ণগঞ্জে কুমারী পূজা অনুষ্ঠিত
আমলার পর ডুমিনিও ছিটকে গেলেন