ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

রাজনীতি

সিটি নির্বাচনে সবাইকে সমান সুযোগ দেওয়ার দাবি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
সিটি নির্বাচনে সবাইকে সমান সুযোগ দেওয়ার দাবি  গণসংযোগকালে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি: বাংলানিউজ

বরিশাল: সিটি নির্বাচনে সবাইকে সমান সুযোগ দেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। 

সোমবার (১৬ জুলাই) বরিশাল নগরে বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরওয়ারের পক্ষে গণসংযোগকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি দাবি জানান।  

নজরুল ইসলাম খান বলেন, ‘গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনে যা হয়েছে তাতে বরিশাল সিটি করপোরেশন নির্বাচন নিয়ে শঙ্কা থাকারই কথা।

সরকারি দল প্রভাব খাটিয়ে নির্বাচনী আচরনবিধি লঙ্ঘন করে। কিন্তু তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয় না। সরকার নির্বাচনে ত্রিমুখী নীতি প্রণয়ন করছে। আমরা নির্বাচন কমিশন ও সরকারের কাছে দাবি সবাইকে সমান সুযোগ দেওয়া হোক। আমি বিশ্বাস করি মজিবর রহমান সরোয়ার আগেও মেয়র ছিলেন সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তার জনপ্রিয়তা নিয়ে কোনো সন্দেহ নাই। তার বিজয় নিয়েও আমরা দুশ্চিন্তাগ্রস্ত নই। ভোটাররা যাতে ভোটকেন্দ্রে যেতে পারে সেই ব্যবস্থার দাবি জানাচ্ছি। '

বরিশালের জনগণের কাছে আহ্বান জানিয়ে নজরুল বলেন, ‘আমি বিশ্বাস করি বরিশালের জনগণ নিশ্চিন্তে, নির্বিঘ্নে ভোটকেন্দ্রে যাবেন এবং যোগ্য মেয়র প্রার্থী হিসেবে মজিবর রহমান সরোয়ারকে ভোট দিয়েই নির্বাচিত করবেন বলে আমার বিশ্বাস। ’

গণসংযোগকালে উপস্থিত ছিলেন মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারসহ স্থানীয় নেতাকর্মীরা।  

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa