ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিএনপি

উন্নয়ন করেছি বলেই জনবিচ্ছিন্ন করার চেষ্টা চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১৪ ১১:৫৮:১৫ এএম
উন্নয়ন করেছি বলেই জনবিচ্ছিন্ন করার চেষ্টা চলছে গণসংযোগকালে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে ২০ দলীয় জোটের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, উন্নয়ন করেছি বলেই জনগণ থেকে জনবিচ্ছিন্ন করার চেষ্টা চলছে।

শনিবার (১৪ জুলাই) সকালে মহানগরের দরগামহল্লা, মীরের ময়দান, মাদরাসা মাঠের পশ্চিম এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন তিনি।

আরিফুল হক চৌধুরী বলেন, আমি যেসব উন্নয়ন কাজ করেছি, তা আজ দৃশ্যমান।

নগরবাসী প্রতিটি উন্নয়ন কর্মকাণ্ড অবলোকন করেছেন। উন্নয়নকামী মানুষ শান্তি পূর্ণভাবেই ভোটকেন্দ্রে যাবে এবং ধানের শীষকে বিজয়ী করবে।

তিনি বলেন, মেয়র নির্বাচিত হয়ে যতোদিন দায়িত্বে ছিলাম, নগরবাসীর কল্যাণে ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে উঠে বৃহত্তর স্বার্থে আগামী প্রজন্মের জন্যে কাজ করেছি। মহানগরের রাস্তাঘাটের উন্নয়ন থেকে শুরু করে ছড়া-খাল উদ্ধার পর্যন্ত যতো উন্নয়ন করেছি, সবকিছুই বৃহত্তর স্বার্থে নতুন প্রজন্মের কথা চিন্তা করে করেছি।
 
গণসংযোগকালে ২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও নেজামী ইসলাম পার্টির চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুর রকিব, সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর খেলাফত মজলিসের সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী ও মাহবুব চৌধুরী, জেলা বিএনপি নেতা আবুল কাশেম, ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, সিলেট ১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি রায়হান উদ্দিন মুন্না, সাধারণ সম্পাদক জেবুল হোসেন ফাহিম, বিএনপি নেতা মুফতি বদরুন নূর সায়েক, মাসুদ আহমদ আফতাব।
 
এছাড়া বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী গণসংযোগে অংশ নেন।
 
বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa