আজমিরীগঞ্জে ৭ আ.লীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হবিগঞ্জের ম্যাপ

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ উপ-নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে সাত আওয়ামী লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

php glass

বহিষ্কৃতরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশরাফ উদ্দিন, কোষাধ্যক্ষ রওশন আলী, কৃষি বিষয়ক সম্পাদক খালেদুজ্জামান, প্রচার সম্পাদক স্বাধীন মিয়া, সদস্য সামছু মিয়া, সদস্য প্রাক্তন মেম্বার জাহাঙ্গীর আলম ও আজমিরীগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলী নেওয়াজ চৌধুরী।

বৃহস্পতিবার (১২ জুলাই) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঞা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী তাদের বহিষ্কার করেন।

মনোয়ার আলী বাংলানিউজকে জানান, ৭ জুলাই উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার সিদ্ধান্ত অনুযায়ী দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করা উল্লেখিত সাত নেতাকে ১২ জুলাইয়ের মধ্যে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সময় দেয়া হয়। অন্যথায় তাদের দলের গঠনতন্ত্র অনুযায়ী বহিষ্কার করা হবে বলে জানানো হয়। কিন্ত তারা এতে কর্ণপাত না করায় তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরও জানান, বহিষ্কৃত নেতারা শুধু দল এবং দলীয় প্রার্থীর বিরোধীতাই করেননি। তারা স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছেন এবং সাধারণ জনগণকে ভয়ভীতি প্রদর্শন করছেন। আওয়ামী লীগের চেতনাধারী কোনো নেতা সাধারণ লোকজনকে ভয় দেখাতে পারে না বা নৌকার বিরুদ্ধে অবস্থান নিতে পারে না। 

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: আওয়ামী লীগ
ষড়যন্ত্র চলছে, সতর্ক থাকতে হবে
আদালতের মালখানা থেকে খোয়া গেছে ২৭ লাখ টাকা
ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ৫
‘মেসিকে জাতীয় দলে নেওয়ার সময় এটা নয়’
ভালোবাসায় স্মরণ কবি আবু জাফর ওবায়দুল্লাহকে


রাজবাড়ীতে ২ সেবা প্রতিষ্ঠানকে জরিমানা
মাদারীপুরে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত
সিআইইউতে ‘ব্যাংকারস হান্ট’
জবিতে ২ দিনব্যাপী সংগীত উৎসব শুরু বুধবার
জিডিপিতে শেয়ার বাজারের অবদান ৪০ শতাংশ হওয়া উচিৎ