২১ জুলাই সোহরাওয়ার্দীতে প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওবায়দুল কাদের (ফাইল ফটো)

ঢাকা: আগামী ২১ জুলাই রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে। বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে মহাকাশে উৎক্ষেপণ এবং বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়শীল দেশে উন্নীত করায় এ সংবর্ধনা দেওয়া হবে তাকে। 

php glass

এ কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (৮ জুলাই) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সহযোগী সংগঠনের সঙ্গে কার্যনির্বাহী সংসদের এক যৌথসভা শেষে তিনি সাংবাদিকদের এ কথা জানান।  

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন ও উন্নয়নকে ঘিরে আমরা ২১ জুলাই তাকে গণসংবর্ধনা দেবো। এর মধ্যে একটা হচ্ছে বাংলাদেশ আজকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের বলিষ্ঠ যাত্রা শুরু করেছে। এ শুভযাত্রার যিনি অধিনায়ক, তার নেতৃত্বে বাংলাদেশে আজ এ উন্নয়ন সম্ভব হয়েছে। এছাড়া বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ আজ মহাকাশে এটা আমাদের একটা বড় অর্জন। এর কৃতিত্ব নিতে পারেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সঙ্গে তার তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। আমরা এ অনুষ্ঠানে আসার জন্য জয়কে আমন্ত্রণ করবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এ কর্মসূচি সফল করতে ও স্মরণকালের সবচেয়ে বড় গণসমাগম ঘটাতে ব্যাপক প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ। গণসংবর্ধনার সাজসজ্জা ও প্যান্ডেলের জন্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এবং বিদ্যুৎ ও জ্বালানি সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুকে দায়িত্ব দিয়েছিলাম। তারা তাদের কাজ অনেকটাই এগিয়ে নিয়েছেন। আশা করছি আমরা সব প্রস্তুতি সম্পন্ন করে একটি সফল এবং সবচেয়ে বড় সমাবেশের মাধ্যমে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দিতে পারবো।

ওবায়দুল কাদের এ সভায় সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
এসকে/এএটি

ষড়যন্ত্র চলছে, সতর্ক থাকতে হবে
আদালতের মালখানা থেকে খোয়া গেছে ২৭ লাখ টাকা
ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ৫
‘মেসিকে জাতীয় দলে নেওয়ার সময় এটা নয়’
ভালোবাসায় স্মরণ কবি আবু জাফর ওবায়দুল্লাহকে


রাজবাড়ীতে ২ সেবা প্রতিষ্ঠানকে জরিমানা
মাদারীপুরে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত
সিআইইউতে ‘ব্যাংকারস হান্ট’
জবিতে ২ দিনব্যাপী সংগীত উৎসব শুরু বুধবার
জিডিপিতে শেয়ার বাজারের অবদান ৪০ শতাংশ হওয়া উচিৎ