রাজধানী‌তে যুবদলের বি‌ক্ষোভ মি‌ছিল

‌স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তরের মিছিল

‌ঢাকা: বিএন‌পি চেয়ারপারসন খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও সু‌চি‌কিৎসার দা‌বি‌তে  সমা‌বেশ কর‌তে না দেওয়ার প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর। 

php glass

রোববার (৮ জুলাই) সকাল ১০টায় মগবাজার থে‌কে শুরু ক‌রে হা‌তির‌ঝিল গি‌য়ে মি‌ছিলটি শেষ হয়। এরপর সং‌ক্ষিপ্ত সমাবেশে যুবদ‌লের নেতারা বক্তব্য দেন।

এসময় যুবদ‌ল উত্তরের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন ব‌লেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দি‌য়ে অন্যায়ভাবে কারাব‌ন্দি ক‌রে রে‌খে‌ছে। বিএন‌পি ও খা‌লেদা জিয়াকে নি‌য়ে সরকা‌রের নীল নকশা সফল হবে না। যুবদ‌লের নেতাকর্মীরা গণআ‌ন্দোল‌নের মাধ্য‌মেই  খালেদা জিয়াকে মুক্ত করে আনবে।

বিক্ষোভ মি‌ছিলে যুবদল উত্তরের সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন বিএন‌পি চেয়ারপারসন ও যুবদ‌লের সাধারণ সম্পাদক সুলতান সালাহউ‌দ্দিন টুকুর মু‌ক্তি দা‌বি করা হয়।

‌বি‌ক্ষোভ মি‌ছি‌লে উপ‌স্থিত ছি‌লেন-যুবদ‌লের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন, যুবদল  ঢাকা মহানগর উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর হো‌সেন, সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্টন, সি‌নিয়র সহ-সভাপ‌তি মোস্তাফা কামাল রিয়াদসহ বি‌ভিন্ন থানা ও ওয়া‌র্ডের যুবদ‌লের নেতারা।

বাংলাদেশ সময়: ১২২০ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
এমএইচ/আরআর

আদালতের মালখানা থেকে খোয়া গেছে ২৭ লাখ টাকা
ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ৫
‘মেসিকে জাতীয় দলে নেওয়ার সময় এটা নয়’
ভালোবাসায় স্মরণ কবি আবু জাফর ওবায়দুল্লাহকে
রাজবাড়ীতে ২ সেবা প্রতিষ্ঠানকে জরিমানা


মাদারীপুরে ইসলামী মহাসম্মেলন অনুষ্ঠিত
সিআইইউতে ‘ব্যাংকারস হান্ট’
জবিতে ২ দিনব্যাপী সংগীত উৎসব শুরু বুধবার
জিডিপিতে শেয়ার বাজারের অবদান ৪০ শতাংশ হওয়া উচিৎ
ইবিতে র‍্যাগিং, ৫ শিক্ষার্থী বহিষ্কার