চারঘাটে পেট্রোল বোমাসহ জামায়াতের ৩ নেতাকর্মী আটক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রতীকী ছবি।

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলার বরবরিয়া গ্রামে নাশকতামূলক কাজের পরিকল্পনাকালে জামায়াতের তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পেট্রোল বোমা ও ককটেল উদ্ধার করা হয়েছে।

php glass

শুক্রবার (৬ জুলাই) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া নেতাকর্মীরা হলেন- চারঘাট হলিদাগাছী জামায়াতের সাবেক উপ-আমির আবদুর রশিদ (৬৩), ষলুয়া ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি দুরুল হূদা (৪৫) ও ছাত্রশিবির কর্মী আহসানুল বান্না (২০)।

রাতভর থানায় রেখে জিজ্ঞাসাবাদের পর শনিবার (৭ জুলাই) দুপুরে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) আবদুর রাজ্জাক খান বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন।

এএসপি আবদুর রাজ্জাক খান বাংলানিউজকে জানান, শুক্রবার সন্ধ্যায় তারা বরবরিয়া গ্রামে শিবিরকর্মী আহসানুল বান্নার বাড়িতে একত্রিত হয়ে নাশকতার পরিকল্পনা করছিলেন। গোপনে সংবাদ পেয়ে পুলিশ ওই বাড়িতে অভিযান পরিচালনা করে। পরে পেট্রোল বোমা ও ককটেলসহ হাতে-নাতে তাদের আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে বর্তমানে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ওই মামলায় দুপুরের মধ্যেই তাদের আদালতের মাধ্যমে রাজশাহী কারাগারে পাঠানো হবে বলেও জানান রাজশাহী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা আবদুর রাজ্জাক খান।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৮
এসএস/এএটি

লালবাগের আগুন নিয়ন্ত্রণে
সিলেটের ১০ প্রবাসীর সমস্যা সমাধানে আবেদন এইচআরপিবির
রাজাপুরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা
লালবাগে কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট
প্রকাশনী বলেছে বিক্রি নেই, একাডেমির মতে পরিবেশ আছে


‘মির্জা ফখরুল ভুয়া মুক্তিযোদ্ধা’
টাকার লোভে পরিকল্পিতভাবে বন্ধুকে হত্যা
বাগেরহাটে বেড়িবাঁধ ভেঙে ৫ শতাধিক ঘরবাড়ি প্লাবিত
‘কোনো ভিত্তির ওপর বিএনপি প্রতিষ্ঠিত হয়নি’
নিজেদের দিনে ভালো শিকার করতে পারে বাংলাদেশ: শেবাগ