খালেদা জিয়া কারাগারে নয়, আছেন কসাইখানায়

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঈদ সামগ্রী বিতরণ করছেন গয়েশ্বর চন্দ্র রায়

কেরানীগঞ্জ (ঢাকা): বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়া কারাগারে নয়, আছেন কসাইখানায়। তিনি সেখানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অথচ কারাকর্তৃপক্ষ তার চিকিৎসার জন্য কোনো কর্ণপাতই করছে না।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুর ২টার দিকে জিনজিরা ইউনিয়ন যুবদল কর্তৃক আয়োজিত দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর বলেন, খালেদা জিয়া হচ্ছেন ‘মাদার অব ডেমোক্রেসি’। তাকে রাজনৈতিকভাবে কারাগারে পাঠানো হয়েছে। রাজনৈতিকভাবে এটার মোকাবেলা করা হবে।

জিনজিরা ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাহিদ মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ নিপুন রায়, জাতীয় নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন মাস্টার, ঢাকা জেলা বিএনপির সহ সভাপতি বদিউজ্জামান বাবুল, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু প্রমুখ।

এসময় প্রতিজন দুস্থদের মধ্যে একটি মুরগি, এক কেজি পোলাওর চাল, এক প্যাকেট সেমাই, এক প্যাকেট দুধ, এক প্যাকেট চিনি, আধা লিটার তেল, এক কেজি আলু ও এক কেজি পিঁয়াজ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ১৪, ২০১৮
এনটি

দেশে একটি কৃত্রিম বিরোধীদলের সৃষ্টি হয়েছে: বদিউল আলম
সাউথইস্ট ইউনিভার্সিটিতে নিয়োগ
চুয়াডাঙ্গায় দুই বাংলার ৭ দিনের নাট্যোৎসব
মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা এমপি মিল্লাতের
দেশসেরা সমবায় হবে ধলঘাট সমিতি


হাতিয়ায় মেঘনার তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধন
মাধবদীতে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেফতার ৮
মেয়াদের মধ্যে কাজ করার নির্দেশ পানিসম্পদ প্রতিমন্ত্রীর
ভারতীয় উপ-হাইকমিশনারকে ডেকে পাল্টা প্রতিবাদ পাকিস্তানের
১৫তম বেসিস সফটএক্সপো শুরু ১৯ মার্চ