দলকে সুসংগঠিত করতে তৃণমূলে দাপ্তরিক কার্যালয় নির্মাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দত্তপাড়া ও শিরুয়াইল ইউনিয়নের নবনির্মিত রাস্তার উদ্বোধনী

মাদারীপুর: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, দলকে সুসংগঠিত করতে তৃণমূল পর্যায়ে দাপ্তরিক কার্যালয় নির্মাণ করতে প্রধানমন্ত্রীর বিশেষ নির্দেশনা দিয়েছেন। সেই লক্ষ্যেই দেশের গ্রাম পর্যায়ে আওয়ামী লীগের দাপ্তরিক কার্যালয় নির্মাণ করা হচ্ছে।

শুক্রবার (৮ জুন) দুপুরে মাদারীপুরের শিবচরের দত্তপাড়া ও শিরুয়াইল ইউনিয়নের নবনির্মিত রাস্তা উদ্বোধন শেষে স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, এই এলাকার আওয়ামী লীগ যেভাবে সুসংগঠিত হয়েছে তাতে করে আগামী দিনগুলোতে আমাদের যদি কোনো কঠিন সময় আসে তখন বিএনপি-জামায়াতের মতো রাজনৈতিক অপশক্তিকে কঠিন হাতে দমন করা সম্ভব হবে। ইউনিয়ন পর্যায়ের এমন সুন্দর রাজনৈতিক কার্যালয় আমাদের জন্য অনেক সহায়ক হবে।

সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সংসদীয় পার্টির সাধারণ সম্পাদক ও অনুমতি হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি নূর-ই আলম চৌধুরী এমপি। এছাড়া উপস্থিত ছিলেন- মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুনির চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুদ্দিন খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘণ্টা, জুন ৮, ২০১৮
এনটি

তাইজুল ফেরালেন রাজাকে
ডিজিটাল বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই
আমাজনে সরাসরি পাওয়া যাবে অ্যাপল পণ্য
ক্যালেন্ডার গার্লস ২০১৯
খুলনায় খেজুর গাছ প্রস্তুতে ব্যস্ত গাছিরা
অঘ্রাণে নবান্ন উৎসবে
মোস্তাফিজে বিদায় উইলিয়ামস
নয়াপল্টনে সংঘর্ষ-অগ্নিসংযোগে তিন মামলা, গ্রেফতার ৬৫
আজকের চট্টগ্রাম
শরিকদের ৬০ আসন ছাড়তে পারে আ.লীগ