ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

রাজনীতি

সন্ত্রাসী গোষ্ঠীর হাতে রাজনীতি তুলে দেওয়া যাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, মে ২৫, ২০১৮
সন্ত্রাসী গোষ্ঠীর হাতে রাজনীতি তুলে দেওয়া যাবে না প্রেসক্লাবের নেতাদের সঙ্গে কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম

টাঙ্গাইল: সন্ত্রাস দমন করতে গেলে আগে নিজেকে সন্ত্রাসমুক্ত করতে হবে মন্তব্য করে তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, কোনো সন্ত্রাসী গোষ্ঠীর হাতে রাজনীতি তুলে দেওয়া যাবে না। স্বচ্ছ রাজনীতিবিদদের হাতে রাজনীতি তুলে দিতে হবে।

শুক্রবার (২৫ মে) সকালে নাগরপুর উপজেলায় প্রেসক্লাবের নেতাদের সঙ্গে আলাপকালে তিনি এ সব কথা বলেন।  

তারানা হালিম বলেন, দীর্ঘ নয়বছর আপনাদের পাশে ছিলাম।

আপনাদের উন্নয়নে কাজ করেছি। আগামীতেও আপনাদের পাশে থেকে কাজ করে যাওয়ার অঙ্গীকার করছি।  

তিনি বলেন, যে মানুষটি নিজের উন্নয়নের কথা না ভেবে, মানুষের উন্নয়নের কথা ভাবেন— আমি মনে করি তাকে দিয়েই জনগণের কাজ হয়। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কখনো নিজের কথা ভাবেননি। সেজন্য দেশের উন্নয়ন হয়েছে।

পরে দুপুরের দিকে তথ্য প্রতিমন্ত্রী নাগরপুর উপজেলার ধুবড়িয়ায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাকিরুল ইসলাম উইলিয়াম, প্রেসক্লাব সভাপতি আক্তারুজ্জামান বকুল, সহ-সভাপতি আবু বকর সিদ্দিকী, সাধারণ সম্পাদক এরশাদ মিয়া, সহ-সম্পাদক আব্দুল আলিম, কেএম সেলিম, সাবেক সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, সদস্য মো. শহিদুল হক এলিস, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফরিদুর রহমান ফরিদ, নাগরপুর সরকারি কলেজের ভিপি আল মামুন, এজিএস মো. হৃদয় মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, মে ২৫, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa