ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

বিএনপি

সোমবার সারাদেশে বিএনপির সমাবেশ ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৩ ঘণ্টা, মে ৬, ২০১৮
সোমবার সারাদেশে বিএনপির সমাবেশ ঘোষণা কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তার সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে সোমবার (৭ মে) রাজধানী ঢাকাসহ সারাদেশে সমাবেশের ঘোষণা দিয়েছে দলটি।

রোববার (৬ মে) বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এই সমাবেশের ঘোষণা দেন।

তিনি বলেন, ‘মিথ্যা ও সাজানো মামলায় কারাবন্দি বিএনপি নেত্রী খালেদা জিয়ার স্বাস্থ্য প্রতিদিন অবনতি হচ্ছে।

আমরা তার মুক্তি এবং সুচিকিৎসা নিশ্চিতের দাবিতে সোমবার ঢাকাসহ সারাদেশে সমাবেশের ঘোষণা করছি। ঢাকার সমাবেশটি সোমবার দুপুর ২টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে। তবে গাজীপুর ও খুলনায় সিটি করপোরেশন নির্বাচনের কারণে মহানগর দু’টিতে সমাবেশ হবে না। ’

বিএনপির এই মুখপাত্র আরও বলেন, ‘সমাবেশের অনুমতি চেয়ে পুলিশ কমিশনারকে অবহিত করা হয়েছে। সিটি করপোরেশনের সঙ্গেও কথা বলা হয়েছে। ’

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-দফতর সম্পাদক মুনির হোসেন, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২১৪ ঘণ্টা, মে ০৬, ২০১৮
এমএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa