ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

বিএনপি

লেভেল প্লেয়িং ফিল্ড চান খন্দকার মোশাররফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
লেভেল প্লেয়িং ফিল্ড চান খন্দকার মোশাররফ টঙ্গী থানা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ড. খন্দকার মোশাররফ হোসেন

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করার দাবি জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সুষ্ঠু ও অবাধ নির্বাচনের স্বার্থে গাজীপুরের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ হারুন অর রশিদকে প্রত্যাহারে রিটানিং অফিসারের কাছে আবেদন করা হয়েছে।

রোববার (২৯ এপ্রিল) সকালে গাজীপুর সিটি নির্বাচন উপলক্ষে টঙ্গী থানা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, গাজীপুর মহানগর জামায়াত আমির এসএম সানাউল্লাহ তার প্রার্থীতা প্রত্যাহার করে বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকারকে সমর্থন দেয়।

এ কারণে সানাউল্লাহসহ ২০ দলীয় জোটের ৪৫ নেতাকর্মীকে শুক্রবার (২৭ এপ্রিল) সকালে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করে।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্তি, এবং নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার নিশ্চিত করতে হবে। তাহলেই বিএনপি নির্বাচনে অংশ নেবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ২০ দলীয় জোট মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, সাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম ও জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার প্রমুখ।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও গাজীপুর সিটি নির্বাচনের প্রধান সমন্বয়ক খন্দকার মোশারফ হোসেন বলেন, শারীরিক অসুস্থতা ও নির্বাচনী আচরণবিধির কারণে গাজীপুর সিটি মেয়র এম এ মান্নান নির্বাচনী প্রচারণায় অংশ নিতে না পারলেও তার নির্দেশে আত্মীয়-স্বজন ও নেতা-কর্মীরা ধানের শীষের পক্ষে নির্বাচনী মাঠে রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৮
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa