ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

জাপা’র সমাবেশে অংশ নিতে সোহরাওয়ার্দীতে নেতাকর্মীরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩১ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
জাপা’র সমাবেশে অংশ নিতে সোহরাওয়ার্দীতে নেতাকর্মীরা সমাবেশে যোগ দিতে সোহরাওয়ার্দীতে জাপা নেতাকর্মীরা। জিএম মুজিবুর

সোহরাওয়ার্দী উদ্যান থেকে: জাতীয় পার্টির (জাপা) নেতৃত্বাধীন সম্মিলিত জোটের সমাবেশে যোগ দিতে সকাল থেকে মিছিল নিয়ে সোহরাওয়ার্দীমুখী হয়েছে দলের নেতাকর্মীরা।

শনিবার (২৪ মার্চ) সকাল ৮টা থেকে রাজধানীর কাকরাইল, মৎস্যভবন, শাহবাগ এলাকা ঘুরে দেখা যায় শুধু মিছিল আর মিছিল।

খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে প্রবেশের চেষ্টা করছে কর্মী-সমর্থকরা।

সকাল ৯টার মধ্যে সমাবেশ মঞ্চের আশেপাশে জায়গা না পেয়ে একটু দূরে অবস্থান নিতে হচ্ছে তাদের। বিভিন্ন জেলা থেকে আসা নেতা-কর্মীরা বাস থেকে নেমে ব্যানার-ফেস্টুন নিয়ে মিছিল করে সমাবেশস্থলে প্রবেশ করছে।

মঞ্চ থেকে মিছিলকারীদের অর্ভ্যথনা জানানো হচ্ছে। মূল মঞ্চের পশ্চিম পাশে নির্মাণ করা হয়েছে ছোট আরও একটি মঞ্চ। সেই মঞ্চ থেকে গান পরিবেশন করছেন শিল্পীরা। বাউল শিল্পীদের গানের সঙ্গে তাল মিলাচ্ছেন সমাবেশে আসা কর্মী-সমর্থকরা।

সোহরাওয়ার্দী উদ্যানের সমাবেশস্থল ঘিরে নেতাকর্মীদের ছবি সম্বলিত শত শত ব্যানার, ফেস্টুন লাগানো হয়েছে। উত্তর দিকে মুখ করে বিশাল মঞ্চ নির্মাণ করা হয়েছে। শাহবাগ থেকে মৎস্য ভবন মোড় পর্যন্ত মাইক লাগানো হয়েছে। কাকরাইল মসজিদ মোড় থেকে শাহবাগ পর্যন্ত সড়কদ্বীপে লাগানো হয়েছে নানা রং-বেরং’র পতাকা।

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
এমএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa