খালেদা জিয়ার মুক্তিই আমাদের একমাত্র লক্ষ্য: আজাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে কথা বলছেন নজরুল ইসলাম আজাদ-ছবি-বাংলানিউজ

নারায়ণগঞ্জ: আমরা শান্তিপূর্ণ আন্দোলন চালিয়ে যাচ্ছি। খালেদা জিয়াকে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে মুক্ত করাই এখন আমাদের একমাত্র উদ্দেশ্য।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ২টায় নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জামিনে মুক্তি পেয়ে বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। 

এর আগে রোববার (১৮ ফেব্রুয়ারি) উচ্চ আদালতের জামিনের আবেদন করলে বিচারপতি রেজাউল হক ও বিচারপতি মো. খোরশেদ আলম সরকারের দ্বৈত বেঞ্চ আজাদসহ আটজনকে আড়াইহাজার থানার নাশকতার মামলায় এক বছরের জামিন দেন।

অন্য জামিনপ্রাপ্তরা হলেন- থানা যুবদলের সাধারণ সম্পাদক জুয়েল, মনির হোসেন, মো. সালাহউদ্দিন মোল্লা, রাজীব মিয়া, গাজী আহসান উল্লাহ, তসলিম উদ্দিন ও সুজন খান।

আসামীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, এ মামলা সম্পূর্ণ মিথ্যা। আমরা যারাই জেল খেটেছি এতে আমাদের কোনো দুঃখ নেই। আমাদের দুঃখ নেত্রীকে ফরমায়েশি রায়ের মাধ্যমে কারাগারে নিয়েছে। 

তিনি আরও বলেন, বিভিন্ন প্রক্রিয়ায় খালেদা জিয়ার জেল জীবন দীর্ঘায়িত করার চেষ্টা চলছে। আমরা অবিলম্বে তাকে মুক্তি দেওয়ার দাবি জানাই। বাংলাদেশে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানাই। খালেদা জিয়া ছাড়া দেশে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না, হতে দেওয়া হবে না। 

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৮
আরআর

আসছে সমাবর্তন, সাজছে ক্যাম্পাস
তানজানিয়ায় ফেরিডুবিতে নিহত ২০০ ছাড়িয়েছে, দাফন শুরু
টিকে থাকার ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
টসে জিতে ব্যাটিংয়ে পাকিস্তান
মাগুরা পৌর এলাকায় পচা-দুর্গন্ধযুক্ত পানি সরবরাহ
২৮ হাইটেক পার্কে ৩ লাখ কর্মসংস্থান হবে: মেয়র লিটন
বরিশালে ৫ জয়িতাকে সম্মাননা
স্কুলছাত্রী নির্যাতনের চেষ্টায় ২ জনের বিরুদ্ধে মামলা
পেট্রাপোল বন্দরের টানা ধর্মঘটে লোকসানে ব্যবসায়ীরা
মায়ের অভিযোগে মাদকাসক্ত ছেলের কারাদণ্ড