ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

জাতীয় পার্টিকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭
জাতীয় পার্টিকে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান হুসেইন মুহম্মদ এরশাদ/ ছবি: দীপু মালাকার

ঢাকা: ছেলে এরিক এরশাদের গানের সিডির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে জাতীয় পার্টিকে মানুষের পাশের দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন হুসেইন মুহম্মদ এরশাদ।

তিনি বলেন, জাতীয় পার্টির জন্য সময় দিতে গিয়ে আমি ছেলেকে সময় দিতে পারিনি, দেখাশোনা করতে পারিনি। তবে এই জাতীয় পার্টি আরও শক্তিশালী হবে, দেশের মানুষের পাশে দাঁড়াবে এই আমার প্রত্যাশা।

শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে গানের সিডির মোড়ক উন্মোচিত হয়। এরিক এরশাদ ও মুসাররাত জারিন মিশুর দ্বৈত কণ্ঠের এই গানের সিডির মোড়ক উন্মোচন করেন বিশিষ্ট লালন সংগীত শিল্পী ফরিদা পারভীন।

গানের সিডির মোড়ক উন্মোচনের আগে স্বাগত বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আরও বলেন, জাতীয় পার্টিকে লালন পালন করতে গিয়ে আমি এরিককে অবহেলা করেছি। ও অবহেলার শিকার হয়েছে। ওকে আমি সময় দিতে পারিনি। ও গানকে বেছে নিয়েছে। ও বড় হয়েছে, মাঝে মাঝে আমাকে বলে তুমি তো আমাকে সময় দাওনি। আমি মনে করি ও নিজে নিজেই মানুষের মতো মানুষ হয়েছে। এইটা ওর ৬ষ্ঠ গানের সিডি। ওর কোনো গান খাতায় লেখা নেই। সব গান ওর মুখস্থ।
মোড়ক উন্মোচন অনুষ্ঠান/ ছবি: দীপু মালাকারএ সময় তিনি আবেগাপ্লুত কণ্ঠে জাতীয় পার্টির নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমি হয় তো আর বেশিদিন থাকবো না। এরিক বেঁচে থাকুক আপনাদের মাঝে। আপনারা ওকে দেখবেন।

মোড়ক উন্মোচনের পর ফরিদা পারভীন বলেন, এরিক এতো ভাল গান করে আমি জানতে পারিনি। ওর সঙ্গে কথা বলে আমি বুঝেছি ও মানুষ ছোট্ট কিন্তু ওর অনুভূতি বড়। ওকে আমি লালন সাঁইজির গান শেখাবো।

মোড়ক উন্মোচনের আগে এরশাদের লেখা ‘তিস্তা তোমার বুকের পারে গরুর গাড়ির চাকা ঘোরে’ গানের সঙ্গে নৃত্য পরিবেশিত হয়। মোড়ক উন্মোচনের পর এরশাদের কবিতা আবৃত্তি শিল্পী ইসমত তোহা। এরপর সংগীত পরিবেশিত হয়।

‘জন্ম আমার ধন্য হল’ শীর্ষক গানের সিডির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, সাবেক মন্ত্রী জিএম কাদের, জিয়াউদ্দিন বাবলু, পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৭ 
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa